কিভাবে ‘খেলতে’ হবে? তৃণমূল ভবনে চলল টলি তারকাদের ক্লাস

কিভাবে ‘খেলতে’ হবে? তৃণমূল ভবনে চলল টলি তারকাদের ক্লাস

a0883d6e67f9c1a3f9eda8b0c6254705

 

কলকাতা: বিগত কয়েক সপ্তাহের মধ্যে একাধিক টলিউড তারকা যোগ দিয়েছেন রাজনৈতিক দলে। তৃণমূল কংগ্রেসে যে সমস্ত টলিউড তারকারা যোগদান দিয়েছেন তাদের সবাইকে নিয়ে এদিন ক্লাস চলল তৃণমূল কংগ্রেস ভবনে। আসন্ন বিধানসভা নির্বাচনের আগে কিভাবে রাজ্যের মানুষের সঙ্গে মিশতে হবে, কি বলতে হবে, কি বলতে হবে না, সব নিয়ে আজ টলিউড তারকাদের ক্লাস নিল তৃণমূল কংগ্রেস। এদিনের এই ‘ক্লাসরুমে’ উপস্থিত ছিলেন সদ্য ঘাসফুল শিবিরে যোগ দেওয়া রাজ চক্রবর্তী, সুদেষ্ণা রায়, সৌরভ দাস থেকে শুরু করে বাংলা সিরিয়ালের একাধিক নামে মুখ। ‘ক্লাস টিচার’ ছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ ডেরেক ও ব্রায়েন।

আরও পড়ুন- অভিনয় থেকে রাজনীতি, ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চর্চায় থেকেছেন শ্রাবন্তী

আর কয়েক দিন পরেই বাংলায় বিধানসভা নির্বাচন শুরু হয়ে যাবে। তার আগে সদ্য দলে যোগ দেওয়ার টলিউডের তারকার কিভাবে নিজেদের প্রচারের আলোয় আনবেন, কিভাবে সাধারণ মানুষের সঙ্গে মিশে দলীয় সংগঠন মজবুত করবেন, তাই মূলত শেখানো হয়েছে এই ক্লাসে। এই ধরনের একটি আলোচনা সভায় যোগ দিয়ে নব্য তৃণমূল নেতা রাজ চক্রবর্তী বলেছেন, এই ধরনের আরও কয়েকটি ক্লাসের প্রয়োজন রয়েছে। জানার কোন শেষ নেই, তাই আরো বেশ কয়েকটি ক্লাস করে সব বিষয়ে আরো জানতে চান তিনি। অন্যদিকে সুদেষ্ণা রায় থেকে শুরু করে বাকি সকলের বক্তব্য, বাংলার সাধারণ মানুষ জানেন বিগত ১০ বছর ধরে রাজ্যে কত উন্নয়ন হয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর সরকার সাধারণ মানুষের জন্য কি কাজ করেছে, তাই সেগুলো যাতে আরও একবার মানুষের কাছে পৌঁছে দেওয়া যায়, রাজ্য কি কি কাজ করেছে এবং তার সাফল্যের খতিয়ান পুনরায় সাধারণ মানুষের কাছে কিভাবে পৌঁছে দিতে হবে, তার জন্যই এই ক্লাসের আয়োজন। একই সঙ্গে প্রচারের ময়দানে কি বলতে হবে আর কি বলতে হবে না, সেই সব ব্যাপারে ক্লাস নেওয়া হয়েছে টলিউড তারকাদের। 

আরও পড়ুন- আনিসুর মামলা কে? কী বা তাঁর রাজনৈতিক পরিচয়?

উল্লেখ্য, আজই তৃণমূল কংগ্রেস শিবিরে নাম লিখিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা। ঘাসফুল শিবিরে যোগদান দিয়ে তিনি জানিয়েছেন, তিনি আজ থেকে নয়, বিগত ১০ বছর ধরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছেন। আজ প্রত্যক্ষভাবে দলে যোগ দিয়ে তিনি ‘দিদি’র পাশে থেকে তাঁর হাত শক্ত করতে চান। তিনি আরো বললেন, আগামী দিনে সাধারণ মানুষের সেবা করার জন্য তিনি তৃণমূল কংগ্রেসের যোগ দিয়েছেন এবং আগামী দিনেও মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থাকবেন। সায়ন্তিকা বাংলার মানুষের কাছে আর্জি জানিয়েছেন যে তারা যেন এগিয়ে এসে নিজেদের মত প্রকাশ করেন এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *