দু’পা বাড়িয়ে রয়েছেন! শিশিরের বিজেপি যোগের সম্ভাবনা ওড়াচ্ছেন না পার্থ

দু’পা বাড়িয়ে রয়েছেন! শিশিরের বিজেপি যোগের সম্ভাবনা ওড়াচ্ছেন না পার্থ

a2b96f187aed79dbe9414a40f6eb07a8

 

কলকাতা: শুভেন্দু অধিকারী তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে কাঁথির অধিকারী পরিবার নিয়ে চর্চা তুঙ্গে। শুভেন্দুর পর তাঁর এক ভাই সৌমেন্দু অধিকারী এখন বিজেপিতে গিয়েছেন। এই মুহূর্তে প্রবল চর্চায় রয়েছেন দিব্যেন্দু অধিকারী এবং শিশির অধিকারী। এই পরিস্থিতিতে ইতিমধ্যেই ফের একবার জল্পনা উদ্দীপক মন্তব্য করেছেন কাঁথির তৃণমূল কংগ্রেস সাংসদ। তিনি দাবি করেছেন, পরোক্ষভাবে তৃণমূল কংগ্রেস তাঁকে বিজেপির দিকে ঠেলে দিচ্ছে! এবার এই প্রেক্ষিতে মন্তব্য করলেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তাঁর বক্তব্য, শিশির অধিকারী অন্য কোথাও যাওয়ার জন্য ইতিমধ্যেই পা বাড়িয়ে রেখেছেন।

আরও পড়ুন – ‘রক্ত বিক্রি করে আত্মনির্ভর হবে ভারত?’ মোদীকে তীব্র আক্রমণ মিমির 

সম্প্রতি শিশির অধিকারী মন্তব্য করেছেন, বারংবার শুভেন্দু অধিকারীকে আক্রমণ করা হচ্ছে এবং তাঁদের পরিবারের দিকেও আঙ্গুল তোলা হচ্ছে। এমন পরিস্থিতি তৈরি করা হচ্ছে যাতে বিজেপিতে চলে যাবার উপক্রম হচ্ছে। এক্ষেত্রে তিনি অভিযোগের আঙুল তুলেছেন ‘ঘরের লোকের’ দিকে। এই ঘরের লোক যে আদতে তৃণমূল কংগ্রেসের নেতারা তা বুঝতে অসুবিধা হওয়ার কথা নয়। এবার এই প্রেক্ষিতে পার্থ চট্টোপাধ্যায়ের বক্তব্য, উনি খুব ভালো করে জানেন, তাঁর শরীর কোথায় রয়েছে, আর হৃদয় কোথায়। তিনি সব ভালো করে বুঝতে পারছেন কারণ তিনি অভিজ্ঞ লোক। শিশির অধিকারী এমন বক্তব্য পেশ করছেন যাতে স্পষ্ট হচ্ছে যে তিনি কোথাও যাওয়ার জন্য ইতিমধ্যেই দুই পা বাড়িয়ে রেখে দিয়েছেন! শুভেন্দু অধিকারী বিজেপিতে যাওয়ার পর থেকেই তাঁর পরিবার নিয়ে কৌতুহল তুঙ্গে রয়েছে। এই কৌতুহল আরো বেড়ে ছিল যখন শুভেন্দু অধিকারী দাবি করেছিলেন যে তিনি নিজের বাড়িতে পদ্ম ফোটাবেন। পরবর্তী ক্ষেত্রে কারা বিজেপিতে যোগ দিয়েছেন তা সকলেরই জানা। এবার পার্থ চট্টোপাধ্যায়ের মন্তব্য শিশির অধিকারীকে নিয়ে কৌতুহল আরো বাড়িয়ে দিল।

আরও পড়ুন-  ‘বাংলায় জয় শ্রীরাম স্লোগান রোখার চেষ্টা চলছে, বিরোধিতা হচ্ছে CAA-র, তোপ যোগীর

শিশির আরও বলেছিলেন, শারীরিক অসুস্থতার জন্য তিনি আপাতত বাড়িতেই রয়েছেন এবং ছেলেরা তাকে বাড়ির বাইরে বেরোতে বারণ করেছে। যদিও ছেলেদের ওপর যদি কেউ আক্রমণ করে তাহলে তিনি ছেড়ে কথা বলবেন না! তাই পরিস্থিতি এমন যে, শিশির অধিকারী যদি হঠাৎ বিজেপিতে যোগদান করেন তাহলে অবাক হওয়ার মত কিছু থাকবে না। তবে শিশির অধিকারী যে বক্তব্য পেশ করছেন তাতে বোঝা যাচ্ছে, তিনি যদি স্বেচ্ছায় বিজেপিতে নাও যেতে চান তাহলে পরিস্থিতি তাঁকে বাধ্য করবে বিজেপিতে নাম লেখাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *