বিজেপিতেই মিঠুন, ব্রিগেড থেকে হাতে নেবেন গেরুয়া পতাকা, জানালেন বিজয়বর্গীয়

গতকাল রাতে সুপারস্টারের সঙ্গে দেখা করেন কৈলাশ বিজয়বর্গীয়

3891378b46ffa1f8876bf06e91a50fe6

কলকাতা: একুশের বিধানসভা নির্বাচনের আগে পশ্চিমবঙ্গের রাজনীতিতে জোরকদমে চলছে দলবদলের খেলা। বিশেষত রাজনীতির আঙিনায় টলিউডের যোগ এবার চোখে পড়ার মতো। ভোটের আগে টলিউভডকে দলে টানতে তৃণমূল বিজেপির মধ্যে লেগে গেছে চূড়ান্ত প্রতিযোগিতা, যেখানে এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ। এমতাবস্থায় টলিউডের ‘মহাগুরু’র বিজেপিতে যোগ নিয়ে শুরু হয়েছিল তীব্র জল্পনা। 

আজ কলকাতায় প্রধানমন্ত্রীর ব্রিগেডেই গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন মিঠুন চক্রবর্তী, সব জল্পনার অবসান করে জানিয়ে দিলেন ভারতীয় জনতা পার্টির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয়। ব্রিগেডে আজ প্রধানমন্ত্রীর জনসভা নিয়ে ইতিমধ্যেই তুঙ্গে রাজনৈতিক চর্চা। সেখানে বড়সড় চমক থাকবে বলেই মনে করা হচ্ছিল। সেই আশঙ্কাকে সত্যি করেই এদিন গেরুয়া দলে নাম লেখাবেন মিঠুন চক্রবর্তী। 

বস্তুত, এর আগেও মিঠুন চক্রবর্তীর পদ্ম শিবিরে যোগদান নিয়ে শুরু হয়েছিল জল্পনা। তাঁর বাড়িতে হঠাৎই হাজির হয়েছিলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের প্রধান মোহন ভগবৎ। মুম্বইয়ের বাড়িতে এই সাক্ষাতের কথা জানাজানি হতেই মহাগুরুর গেরুয়া যোগের সম্ভাবনা আন্দাজ করেছিলেন অনেকে।সেই আন্দাজই পূর্ণতা পাবে আজকের ব্রিগেড চত্বরে। 

এদিন কলকাতায় মিঠুন চক্রবর্তীর বেলগাছিয়ার বাড়িতে তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন কৈলাশ বিজয়বর্গীয়। তারপরেই সোশ্যাল মিডিয়ায় সুখবর দেন তিনি। মিঠুন চক্রবর্তীর দেশপ্রেমের পরিচয় পেয়ে তিনি উচ্ছ্বসিত, জানান বিজেপির জাতীয় পর্যবেক্ষক। ট্যুইটে তিনি লেখেন, “গতকাল ভারতীয় সিনেমার বিখ্যাত নাম মিঠুন দার সঙ্গে বেলগাছিয়াতে অনেকক্ষণ কথা হল। ওঁর দেশপ্রেম আর গরিবদের জন্য ওঁর ভালোবাসা দেখে আমি মুগ্ধ।” সবমিলিয়ে গেরুয়া ব্রিগেডে মহাগুরুর উপস্থিতি আর পদ্মে যোগদান যে একপ্রকার নিশ্চিত তা বুঝতে অসুবিধা হয় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *