মমতার উপর ‘আক্রমণে’ গর্জে উঠলেন নুসরাত! ‘ক্যুইন’-এর দ্রুত আরোগ্য কামনা মিমির

মমতা বন্দ্যোপাধ্যায়ের চোটে সোশ্যাল মিডিয়ায় প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন ঘাসফুলের দুই তারকা সাংসদ

952e00d50cf7f813b61d803851561809

কলকাতা: একুশের বিধানসভা নির্বাচনের আগে রাজনীতির আঙিনায় টলিউডের ভিড় হয়েছে চোখে পড়ার মতো। তৃণমূল থেকে বিজেপি, বিজেপি থেকে তৃণমূল, আকছার চলছে দলবদলের খেলাও। কিন্তু নিজেদের জায়গাতেই অটল আছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দুই অন্যতম ছায়াসঙ্গী মিমি নুসরাত। গতকাল দলনেত্রীর চোটে দুজনেই সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন। 

মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর ‘আক্রমণে’ ক্ষোভে ফেটে পড়েন বসিরহাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরাত জাহান। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের ক্ষোভ উগরে দেন। ট্যুইটার হ্যান্ডেল থেকে লেখেন, “ওনাকে তোমারা আঘাত করার চেষ্টা করতে পারো, কিন্তু আমাদের দিদি সবসময় সোজা হয়ে দাঁড়াবে।” প্রিয় নেত্রীর উপর আক্রমণের তীব্র নিন্দাও করেছেন টলিউডের এই সাংসদ অভিনেত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করে তিনি সকলকে তাঁর জন্য প্রার্থনা করতে বলেছেন। 

এদিকে দলনেত্রীর চোটে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন মিমি চক্রবর্তীও। দিন দুয়েক আগেই উত্তরবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা মঞ্চে একসঙ্গে দেখা গিয়েছিল মিমি আর নুসরাতকে। এদিন চোটে কাবু তৃণমূল সুপ্রিমোকে ‘ক্যুইন’ বলে সম্বোধন করেন মিমি। নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ লেখেন, “তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো আমার ক্যুইন (রানি)। গোটা বাংলা দিদির জন্য প্রার্থনা করছে।”

প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেওয়ার পর রানিচকের এক অনুষ্ঠান থেকে ফেরার পথে পায়ে চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। গাড়ির দরজা খুলে দাঁড়িয়ে সাধারণ মানুষের সঙ্গে খানিক কথা বলছিলেন তিনি। অভিযোগ তখনই কয়েকজন মিলে তাঁকে ধাক্কা দেয়। তড়িঘড়ি কলকাতায় এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। একসময় যন্ত্রণায় ছটফট করতে দেখা গেলেও আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গেছে হাসপাতাল সূত্রের খবরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *