ষড়যন্ত্রই হয়েছে! গাড়ি দেখিয়ে তত্ত্ব আরও জোরালো করল তৃণমূল

ষড়যন্ত্রই হয়েছে! গাড়ি দেখিয়ে তত্ত্ব আরও জোরালো করল তৃণমূল

77de3dbae85a932f268faa470bfcc938

 

কলকাতা: গতকাল নন্দীগ্রামে গুরুতর আহত হয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। স্বয়ং তিনি এবং তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ষড়যন্ত্রের অভিযোগ করা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই জানিয়েছেন যে তাঁকে কয়েকজন ইচ্ছে করে ধাক্কা মেরে ছিল। এদিকে গোটা ঘটনায় ভণ্ডামি এবং সমবেদনা পাওয়ার চেষ্টা বলে আক্রমণ করেছে বিজেপি সহ অন্যান্য বিরোধীরা। এদিকে প্রত্যক্ষদর্শীদের একাংশের দাবি, কেউ ধাক্কা মারেনি, গাড়ির দরজা লোহার বিনে লাগার ফলে আহত হন মুখ্যমন্ত্রী। এবার তৃণমূল নেতারা সেই গাড়ি দেখিয়ে ষড়যন্ত্র তত্ত্ব ‘প্রমাণ করলেন’।

এদিন এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে গতকালের মমতা বন্দ্যোপাধ্যায়ের ওই গাড়ি দেখিয়ে পুরমন্ত্রী ফিরহাদ হাকিম এবং তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায় দাবি করেন, গাড়ির দরজা যদি লোহার বিমে লাগতো তাহলে দরজায় নির্দিষ্টভাবে আঘাতের চিহ্ন থাকত এবং দরজার ড্যামেজ হত। কিন্তু গাড়িতে এই ধরনের কোনো চিহ্ন নেই। গাড়ির দরজা খুলে মমতা বন্দ্যোপাধ্যায় দাঁড়িয়ে ছিলেন এবং সেই সময় দরজায় কেউ ধাক্কা মারে। যার ফলে তিনি আঘাতপ্রাপ্ত হন এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে এবং মাথায় আঘাত লাগে। অতএব, বিষয়টি যে পরিকল্পনা মাফিক ঘটানো হয়েছে তা আরও একবার দাবি করেন তৃণমূল নেতারা। প্রসঙ্গত, এদিন সাংবাদিক বৈঠক করে তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ও একই অভিযোগ তুলেছেন। তিনি আবার সংবাদমাধ্যমের একাংশকে দায়ী করেছেন ভুল খবর রটানোর জন্য।

আরও পড়ুন: ‘লোহার বিমে আঘাত মমতার’, সংবাদমাধ্যম ভুল দাবি করছে! ক্ষুব্ধ পার্থ 

পার্থর কথায়, “কোনও কোনও সংবাদ মাধ্যমে দেখা যাচ্ছে, লোহার বিমে ধাক্কা লেগে মমতা বন্দ্যোপাধ্যায়ের আঘাত হয়েছে। দরজা বন্ধ হয়ে গেছে। আমরা ছবি প্রকাশ করব”। পার্থ চট্টোপাধ্যায়ের অভিযোগ, কিছু কিছু সংবাদ মাধ্যম সর্বৈব মিথ্যা এবং অপপ্রচার করছে। সম্পূর্ণভাবে মিথ্যাচার করা হচ্ছে। লোহার বিমে আঘাত লেগেছে বলে দাবি করা হচ্ছে বেশ কয়েকটি সংবাদমাধ্যমে, তারা আদতে মমতা বন্দ্যোপাধ্যায়ের আঘাতকে ছোট করে দেখানোর চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *