মুখ্যমন্ত্রী না থাকলে এই নির্বাচনী ময়দান ‘শ্রী’ হীন হয়ে পড়বে: বিজেপি

মুখ্যমন্ত্রী না থাকলে এই নির্বাচনী ময়দান ‘শ্রী’ হীন হয়ে পড়বে: বিজেপি

b539bac5227caa9b2579c1e154e9d615

কলকাতা: নন্দীগ্রামে মনোনয়ন পেশ করার দিন গুরুতর আহত হয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আপাতত তিনি কলকাতার এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন এবং পর্যবেক্ষণে রয়েছেন। ঘটনার দিন থেকেই তৃণমূল কংগ্রেস আঙুল তুলছে বিজেপির দিকে, এমনকি খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ষড়যন্ত্রের অভিযোগ করেছেন। এই ঘটনায় বিজেপি স্বাভাবিকভাবেই সমস্ত অভিযোগ অস্বীকার করেছে এবং দাবি করেছে যে মমতা বন্দ্যোপাধ্যায় নিজে নাটক করছেন। কিন্তু আজ সাংবাদিক বৈঠক করে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য স্পষ্ট করলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিজেপির সম্পূর্ণ রাজনৈতিক লড়াই। বিজেপি অবশ্যই চায় মুখ্যমন্ত্রী তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন এবং নির্বাচনী ময়দানে আসুন। কারণ মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচারে না থাকলে ভোট ময়দান ‘শ্রী’ হীন হয়ে পড়বে।

এদিন সংবাদ মাধ্যমের সামনে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য উল্লেখ করেছেন, ঘটনা ঘটে থাকুক না কেন বিজেপি প্রথম থেকেই চাইছে যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যত দ্রুত সম্ভব সুস্থ হয়ে উঠুন। আসন্ন বিধানসভা নির্বাচনের প্রচার ময়দান মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া অসম্পূর্ণ। বিজেপির সঙ্গে তৃণমূল কংগ্রেস এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধ সম্পূর্ণ রাজনৈতিক। রাজনীতির ময়দানে তাদের হারাবে বিজেপি। কিন্তু প্রচার ময়দানে মমতা বন্দ্যোপাধ্যায় না থাকলে এই নির্বাচনী ময়দান ‘শ্রী’ হীন হয়ে পড়বে। শমীকের কথায়, তিনি চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত রাজনৈতিক ময়দানে ফিরুন এবং নিজস্ব ভঙ্গিমায় বিজেপিকে আক্রমণ করুন। রাজনৈতিক এই আক্রমণ এবং প্রতি আক্রমণের পরিবেশে বাংলার সাধারণ মানুষ গণতন্ত্রের সবচেয়ে বড় উৎসবে শামিল হবেন এটাই কাম্য। 

আরও পড়ুননন্দীগ্রামে কীভাবে আক্রান্ত মমতা? CBI তদন্ত চেয়ে হাইকোর্টে মামলা

এর পাশাপাশি বিজেপি নেতা আরও দাবি করেছেন যে, ঘটনার দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে দাবি করেছেন, গতকালের ভিডিও বার্তায় সেই দাবি থেকে সরে এসেছেন। নিজের বক্তব্য পরিবর্তন করে তিনি শান্তির বার্তা দিয়েছেন রাজ্যবাসীকে। এদিকে তৃণমূল কংগ্রেস এই মুহূর্তে সমস্ত রাজনীতি ভুলে শুধুমাত্র বিজেপিকে আক্রমণ করে চলেছে। এর পাশাপাশি তিনি আরো অভিযোগ করেন, যে তৃণমূল কংগ্রেস নেতা বা মন্ত্রী বিজেপির সঙ্গে নির্বাচন কমিশনের ভূমিকায় প্রশ্ন তুলছে, তারা আদতে নির্বাচন কমিশনের গুরুত্ব এবং উচ্চতাকে খাটো করছে। তাদের অপমান করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *