‘কিছু নিশ্চয়ই অসুবিধা আছে, প্রোটেকশন চাই!’ মিঠুনকে নিয়ে চিরঞ্জিত

‘কিছু নিশ্চয়ই অসুবিধা আছে, প্রোটেকশন চাই!’ মিঠুনকে নিয়ে চিরঞ্জিত

a38dc487774c8762912f87ab71fd08ae

কলকাতা: সকলকে রীতিমতো অবাক করে দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড জনসভার দিন বিজেপি শিবিরের নাম লিখিয়েছেন মিঠুন চক্রবর্তী। একদা মমতা ঘনিষ্ঠ এবং তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ এইভাবে বিজেপি শিবিরে যোগ দেবেন তা হয়তো কেউ ভাবতে পারেননি। এবার এমনও গুঞ্জন যে আসন্ন বিধানসভা নির্বাচনে মিঠুন চক্রবর্তী বিজেপির প্রার্থী হতে পারেন। তবে হঠাৎ এভাবে কেন বিজেপি শিবিরের নাম লেখালেন মিঠুন চক্রবর্তী? এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেসের বারাসতের প্রার্থী, অন্য আরেকজন স্বনামধন্য অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। তিনি মন্তব্য করলেন, “কিছু নিশ্চয়ই অসুবিধা আছে!” 

মিঠুনের বিজেপি যোগদান নিয়ে চিরঞ্জিত চক্রবর্তী বলেন, “কিছু নিশ্চয়ই অসুবিধা রয়েছে, যার জন্য একটা প্রোটেকশন চাই। আগের দিকে একটা অন্যরকম জিনিস ছিল, এখন এত দ্রুত, এই দল থেকে সেই দল…”। চিরঞ্জিত আরো বলেন, “কিছু একটা প্রোটেকশন চাই, বিজেপি অনেক লোককে প্রোটেকশন দিচ্ছে বলে মনে করছেন অনেকে, সিবিআই টিবিআই থেকে ইত্যাদি ইত্যাদি। এটা হয়তো ওর ক্ষেত্রেও প্রযোজ্য।” তবে চিরঞ্জিত মনে করেন মিঠুন চক্রবর্তী হয়তো আসন্ন বিধানসভা নির্বাচনের ভোটের লড়াই করবেন না। তাঁর মতে,  মিঠুন হয়তো শুধুমাত্র প্রচারে থাকবেন কিন্তু প্রার্থী হবেন না। এটাই হয়তো বিজেপির চাপ যেটা তাঁর ওপরে রয়েছে। বিজেপির জন্য কিছু করতে হবে। তাই আসন্ন নির্বাচনে মিঠুনের প্রার্থী হওয়ার সম্ভাবনা কম। এদিকে ব্রিগেডের মঞ্চ দাঁড়িয়ে নিজের সিনেমার বেশ কিছু আকর্ষণীয় সংলাপ বলেন মিঠুন চক্রবর্তী। সেই ইস্যুতে মন্তব্য করতে গিয়ে চিরঞ্জিত বলেছেন, মিঠুন চক্রবর্তী একেবারে সিনেমা করে দিচ্ছিল মঞ্চের উপর। তিনি ভেবেছিলেন উনি হয়তো কিছু রাজনৈতিক বক্তব্য রাখবেন যেটা তিনি পারেন, কিন্তু সেদিন রাখেননি। তবে ভবিষ্যতে রাখবেন বলে মনে করছেন চিরঞ্জিত। 

আরও পড়ুন: শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে CBI নোটিস, ‘আমি সৎ’, দিলেন প্রতিক্রিয়া!  

এদিকে টলিউডের একাধিক শিল্পীরা কেন রাজনীতিতে আসছেন সেই বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ মন্তব্য করেছেন বারাসতের তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা স্বনামধন্য অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। তিনি বলছেন, বাংলা ইন্ডাস্ট্রির অবস্থা এখন তেমন একটা ভালো নয়। সেই কারণে কেউ কেউ রাজনৈতিক দলে যোগ দিচ্ছে একটা অন্য জীবিকা অবলম্বনের জন্য। এক্ষেত্রে যারা বিজেপিতে যোগ দিচ্ছে তাদের হয়তো হিন্দি সিনেমা জগতে পদার্পণ করার ইচ্ছা রয়েছে। সেই কারণে তাদের বিজেপি যোগের ঝোঁক বেশি, বিজেপিতে যোগ দেওয়ার ফলে তারা একটা পথ পাবে হিন্দি ইন্ডাস্ট্রিতে যোগ দেওয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *