‘সহানুভূতি তাস’ খেলছেন মমতা, সত্যি চাপা থাকে না: নাড্ডা

‘সহানুভূতি তাস’ খেলছেন মমতা, সত্যি চাপা থাকে না: নাড্ডা

140c04e424dd66281c6fd995bb3eb346

কলকাতা: নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় আহত হওয়ার ঘটনায় রাজনৈতিক চাপানউতোর যতদিন যাচ্ছে আরো বেশি বাড়ছে। তৃণমূল কংগ্রেস তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খোদ ষড়যন্ত্রের অভিযোগ তুলেছিলেন ঘটনা ঘটার দিন। প্রথমে তিনি জানিয়েছিলেন, বেশ কয়েকজন তাঁকে ধাক্কা মেরে ইচ্ছা করে ফেলে দিয়েছে। যদিও হাসপাতাল থেকে ভিডিও বার্তায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, প্রচন্ড চাপাচাপিতে গাড়ির দরজায় পা চেপে গিয়েছিল তাঁর। তৃণমূল কংগ্রেস সুপ্রিমোর এই দুই ধরনের বয়ান নিয়ে এবার আসলে নেমেছে ভারতীয় জনতা পার্টি শিবির। এবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা কড়া আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। হুঁশিয়ারি দিয়ে বলেছেন, সত্যি কখনো চাপা থাকে না।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই তাঁর বয়ান বদল করেছেন। বুধবার তিনি যা বলেছিলেন, হাসপাতালে ভিডিও বার্তায় সেই কথা বলেননি। মনে রাখতে হবে যে, সত্যি কখনোই চাপা থাকবে না। পশ্চিমবঙ্গের মানুষ রাজনৈতিকভাবে যথেষ্ট সচেতন এবং নন্দীগ্রামের ঘটনা নিয়ে কোনোরকম সহানুভূতি কাজে লাগবে না। তিনি আরো বলেন, বাংলার মানুষ পরিবর্তনের জন্য অপেক্ষা করছেন এবং সেই পরিবর্তন আসন্ন। যদিও মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করার পাশাপাশি তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। নাড্ডার কথায়, তিনি চান বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। ঈশ্বরের কাছে তিনি ওনার মঙ্গল কামনায় প্রার্থনা করেছেন বলে জানিয়েছেন। 

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় গাফিলতি কেন? সাফ জানালো পুলিশ

উল্লেখ্য, ঘটনার দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিকদের জানিয়েছিলেন, কয়েকজন ভিড়ের মধ্যে ঢুকে গিয়ে তাঁকে ইচ্ছাকৃত ধাক্কা মেরেছে। এর পেছনে বড় ষড়যন্ত্র রয়েছে। যদিও পরেরদিন হাসপাতাল থেকে তিনি যে ভিডিও বার্তা দিয়েছিলেন তাতে উল্লেখ করেছিলেন, গাড়ির বনেটের উপর দাঁড়িয়ে সকলকে নমস্কার করছিলেন তিনি। তখন খুব চাপ আসায় গাড়ির দরজা তাঁর পায়ের উপর লাগে।  মমতা বন্দ্যোপাধ্যায় যে দাবী করছেন সেই দাবির পাল্টা দাবি করে একাধিক যুক্তি দেওয়া হচ্ছে ভারতীয় জনতা পার্টি শিবিরের পক্ষ থেকে। বলা হচ্ছে, যে সময় এই ঘটনা ঘটেছে সেই সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিজস্ব নিরাপত্তা রক্ষী সেখানে ছিল, গাড়ির ড্রাইভার তাঁর নিজস্ব, এমনকি আশে পাশে যারা ছিল প্রত্যেকের তৃণমূল কংগ্রেস অনুগামী। তাদের প্রশ্ন, তাহলে এই ঘটনা কী করে ঘটতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *