মোদীর সভায় উপস্থিত থাকতে পারেন শিশির! আমন্ত্রণ জানাতে যাচ্ছেন লকেট

মোদীর সভায় উপস্থিত থাকতে পারেন শিশির! আমন্ত্রণ জানাতে যাচ্ছেন লকেট

5e23346b0e5418118c3ed485b65d0846

কলকাতা: আগামী কয়েকদিনে পরপর কয়েকটি জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ১৮ মার্চ পুরুলিয়া, ২৪ মার্চ কাঁথি এবং ২১ মার্চ বাঁকুড়া করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। উল্লেখযোগ্য ব্যাপার, কাঁথি জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতে বিজেপিতে যোগ দিতে পারেন শিশির অধিকারী, এমন জল্পনা তুঙ্গে। এবার সেই জল্পনাকে আরও উস্কে দিল এই খবর। জানা গিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে চান কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী তাঁর সভায় আসুন। আর সেই কারণেই এখন শিশিরের বাড়িতে তাঁকে ‘আমন্ত্রণের’ জন্য যাচ্ছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। যদি সত্যি এই ঘটনা ঘটে তাহলে বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল আরও চাপে পড়বে বলেই অভিমত সকলের। 

কোনো অন্য দলের রাজনৈতিক কর্মসূচিতে স্বাভাবিকভাবে বিরোধী দলের কাউকে আমন্ত্রণ জানানো যায় না। বলা ভালো, আমন্ত্রণ জানানো অস্বাভাবিক ব্যাপার। কিন্তু শিশির অধিকারীর ক্ষেত্রে ব্যাপারটা সম্পূর্ণ আলাদা তাহলে বলা যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনসভা করতে আসছেন সম্পূর্ণ রাজনৈতিক কারণে। তাই সেখানে বিরোধী দলের কোনো সাংসদ উপস্থিত থাকতে পারেন না। কিন্তু বিগত কয়েক মাস ধরে কাঁথির অধিকারী পরিবার এবং তৃণমূল কংগ্রেসের মধ্যে যে সম্পর্ক তৈরি হয়েছে তাতে শিশির অধিকারী প্রসঙ্গে আলাদা করে কিছু বলার নেই। শুভেন্দু অধিকারী এবং সৌমেন্দু অধিকারী ইতিমধ্যেই বিজেপিতে গিয়েছেন। আর গত কয়েক সপ্তাহে শিশির অধিকারী যেভাবে তৃণমূল কংগ্রেস নেতৃত্বকে আক্রমণ করেছেন তাতে বলাই বাহুল্য তিনিও যদি বিজেপিতে যান তাহলে অবাক হবার মত কিছু থাকবে না। সে ক্ষেত্রে এখন দেখা যাক কাঁথিতে প্রধানমন্ত্রীর জনসভায় আদতে কী ঘটনা ঘটে। 

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় গাফিলতি কেন? সাফ জানালো পুলিশ

এর আগে হলদিয়ার প্রধানমন্ত্রীর একটি কর্মসূচিতে উপস্থিত ছিলেন দিব্যেন্দু অধিকারী। যদিও সেটি সম্পূর্ণ সরকারি অনুষ্ঠান ছিল তাই বিতর্কের কোন জায়গা নেই। তবে এবার যদি অধিকারী পরিবারের এই দুই সদস্য উপস্থিত থাকেন প্রধানমন্ত্রীর জনসভায় তাহলে নিশ্চিত ভাবে হাজার একটা প্রশ্ন উঠে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *