আজই হুইলচেয়ারে রাজপথে নামছেন মমতা! থাকছেন হাজরার জনসভায়

বুধবার নন্দীগ্রাম থেকে মনোনয়ন জমা দেওয়ার পর পায়ে চোট পেয়েছিলেন তৃণমূল সুপ্রিমো

14955e96fe3f8f2c39c5e35b6c04212e

কলকাতা: পায়ে চোট পাওয়ার চার দিন পর ফের নির্বাচনী প্রচারে নামছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেওয়ার পর বুধবার রাতেই আহত হন তিনি। বাঁ পায়ে তাঁর আঘাত নিয়ে গত কয়েকদিন ধরেই জারি ছিল নানাবিধ রাজনৈতিক তরজা, এমনকি ভোটের আগে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা নিয়েও উঠে গিয়েছিল প্রশ্ন। চাপানউতোরের মাঝেই আজ মমতা বন্দ্যোপাধ্যায় হুইলচেয়ারে চেপে দলীয় প্রচারে যোগ দিতে পারেন বলে শোনা যাচ্ছে।

তৃণমূল সূত্রের খবর আজ রবিবার ফের প্রচারে যোগ দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়, সম্ভবত হুইলচেয়ারে চড়ে প্রচার চালাতেই দেখা যাবে তাঁকে। আজ গান্ধী মূর্তি থেকে হাজরা মোড় পর্যন্ত শাসকদলের তরফে একটি রোড শোয়ের আয়োজন করা হয়েছে। সেখানে অংশ নেওয়ার পর আয়োজিত জনসভায় বক্তৃতা দিতেও দেখা যেতে পারে তৃণমূল সুপ্রিমোকে।

গত বুধবার নন্দীগ্রামে প্রচার কালে বাঁ পায়ে গুরুতর চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় কলকাতার এসএসকেএম হাসপাতালে। তাঁর পায়ে প্লাস্টারও করা হয়। ঘটনার পর তৃণমূলের তরফ থেকে অভিযোগ উঠেছিল, ভোটের আগে রাজনৈতিক হিংসা চরিতার্থ করতে উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই আক্রমণ করা হয়েছে তাঁদের দলনেত্রীকে, করা হয়েছে গভীর চক্রান্ত। মুখ্যমন্ত্রী নিজেও ঘটনার দিন এমনটাই ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে ঘটনার তদন্ত যতই এগিয়েছে আক্রমণের তত্ত্ব ততই ফিকে হয়েছে। প্রত্যক্ষদর্শী স্থানীয়রাও জানিয়েছেন তাঁর আঘাত নিছক দুর্ঘটনা।

হাসপাতাল থেকে ভিডিও বার্তায় মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন তাঁকে হুইলচেয়ারে কিছুদিন কাটাতে হতে পারে। শুক্রবারই হাসপাতাল থেকে ছুটি পান তিনি। বেরোনোর সময় তাঁর পায়ে পড়া ছিল ‘বিশেষ চটি’। সব কিছু ঠিক থাকলে আজ রবিবারই হুইলচেয়ারে মুখ্যমন্ত্রীর ভাষণের সাক্ষী থাকবে বাংলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *