শুভেন্দুকে শেষ করতেই নন্দীগ্রামে ভোটে দাঁড়িয়েন মমতা: শিশির

এদিন মেদিনীপুরের শান্তিকুঞ্জে শিশির অধিকারীর সঙ্গে দেখা করেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়

24b0514c5d4de18800a6f29a5a9744f9

মেদিনীপুর: মাস কয়েক আগে বিজেপিতে যোগ দিয়ে এর মধ্যেই দলের শীর্ষ নেতৃত্বে জায়গা করে নিয়েছেন শুভেন্দু অধিকারী, অথচ তাঁর বাবা শিশির অধিকারী এখনও রয়েছেন তৃণমূল কংগ্রেসেই। একুশের বিধানসভা নির্বাচনের আগে ক্রমশ চড়তে থাকা রাজনৈতিক উত্তাপের পারদে নিঃসন্দেহে আরো খানিক ইন্ধন জোগাচ্ছে শুভেন্দু-শিশির এই সম্পর্কের রসায়ন। ছেলের রাস্তায় হেঁটেই কি গেরুয়া হচ্ছেন শিশিরও? জল্পনা উস্কে দিয়ে আজ মেদিনীপুরের ‘শান্তিকুঞ্জে’ পা রেখেছিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

এদিন লকেট চট্টোপাধ্যায়ের সঙ্গে শিশির অধিকারীর সাক্ষাৎ নিয়ে রাজ্য রাজনীতিতে দিনভর জারি ছিল জল্পনা। সাক্ষাৎ পরবর্তী একটি ভিডিও বার্তা প্রকাশের পর তাতে কার্যত ঘৃতাহুতি পড়ে। গেরুয়া নেত্রীর প্রশ্নের উত্তরে বিস্ফোরক দাবি করেন বর্ষীয়ান নেতা শিশির অধিকারী। বলেন, “শুভেন্দুকে শেষ করার জন্যেই নন্দীগ্রাম থেকে ভোটে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।”

বস্তুত, মেদিনীপুরের অধিকারী পরিবারের বাসগৃহ শান্তিকুঞ্জে লকেট চট্টোপাধ্যায়ের আগমনের পর যে ভিডিও প্রকাশিত হয় তাতে দেখা যায় শিশির অধিকারীর সঙ্গে গেরুয়া নেত্রীর কথোপকথনের কিছু অংশ। ভিডিওয় লকেট চট্টোপাধ্যায় প্রশ্ন করেন, “উনি নন্দীগ্রাম থেকে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন কেন?” উত্তরে প্রাক্তন পরিবহন মন্ত্রীর বাবা জানান, “শুভেন্দুকে শেষ করতে।.. ও ভয় দেখাচ্ছিল যাতে শুভেন্দু পালিয়ে যায়।” অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শুভেন্দু অধিকারীর সম্পর্কের তিক্ততাকেও মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজনৈতিক প্রতিহিংসার কারণ হিসেবে তুলে ধরেন শিশির বাবু।

বলা বাহুল্য, এই ধরণের ঘটনা একেবারেই ভালো চোখে দেখছে না শাসক শিবির। এবার কি তবে শিশির অধিকারীকে দল থেকে বহিষ্কৃত করা হবে? এ প্রশ্নের উত্তরে তৃণমূলের জেলা সভাপতি সৌমেন মহাপাত্র জানান, “দলকে সব জানিয়েছি। দল যা সিদ্ধান্ত নেওয়ার নেবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *