‘মমতাকে পছন্দ করি, তাই ২১ জুলাই গেছিলাম’, পদ্ম টিকিট পেয়ে বললেন পায়েল!

তৃণমূলের সভায় যোগদানকে সম্পূর্ণ অরাজনৈতিক বলেই দাবি করেছেন অভিনেত্রী পায়েল সরকার

1750b43321b89f45c56494e53e0899b8

কলকাতা: ঘোষণা করা হল একুশের বিধানসভা নির্বাচনের জন্য ভারতীয় জনতা পার্টির প্রার্থী তালিকা। নীল বাড়ি দখলের লড়াইয়ে এবার যে সর্বশক্তি নিয়েই ঝাঁপাচ্ছে গেরুয়া শিবির প্রার্থী তালিকায় চোখ বোলালে তা বুঝতে অসুবিধা হয় না। তৃণমূল কংগ্রেসের সঙ্গে পাল্লা দিয়েই এবার একাধিক কেন্দ্রে তারকা প্রার্থীর জনপ্রিয়তার উপর ভরসা রেখেছে বিজেপি। সকলকে চমকে দিয়ে পূর্ব বেহালা থেকে পদ্ম প্রার্থী হয়েছেন টলিউড অভিনেত্রী পায়েল সরকার।

মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যক্তিগত ভাবে শ্রদ্ধা করেন, তাই গিয়েছিলেন ২১ জুলাইয়ের তৃণমূলী সভামঞ্চে, বিজেপির প্রার্থী হয়ে এদিন এমনটাই মন্তব্য করলেন অভিনেত্রী পায়েল সরকার। এর আগে অভিনেত্রীর তৃণমূল ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন করা হলে সাংবাদিককে এই জবাব দিয়েছেন তিনি। তিনি জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে ব্যক্তিগত ভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে গভীর শ্রদ্ধা করেন তিনি। সেই শ্রদ্ধার জায়গা থেকেই এর আগে ২১ জুলাইয়ের মঞ্চে উপস্থিত হয়েছিলেন। তাঁর কথায়, “সম্পূর্ণ অরাজনৈতিক ভাবেই ২১ জুলাইয়ের মতো একটা অনুষ্ঠানে আমি যোগ দিয়েছিলাম। এর সঙ্গে আমার রাজনৈতিক বিশ্বাসের কোনো সম্পর্ক নেই। ব্যক্তিগত ভাবে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি পছন্দ করি, শ্রদ্ধা করি।” তাঁর মন্তব্যে ভোট পূর্ববর্তী রাজনৈতিক আবহে নতুন করে শুরু হয়েছে তরজা।

এখানেই শেষ নয়, বিজেপির মতাদর্শের সঙ্গে নিজের ভাবনা চিন্তার মিল পান বলেই জানিয়েছেন অভিনেত্রী পায়েল সরকার। আর সেই কারণেই গেরুয়া রাজনীতিতে তাঁর পদার্পণ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং তাঁর সরকার দেশ জুড়ে যা কাজ করছে তার সঙ্গে নিজেকেও সামিল করতে চান তিনি। বস্তুত, এবার পায়েল সরকার যে কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে দাঁড়াচ্ছেন, সেটি যথেষ্ট তাৎপর্যপূর্ণ। প্রাক্তন তৃণমূল নেতা শোভন চট্টোপাধ্যায়কে একপ্রকার বঞ্চিত করেই পূর্ব বেহালা থেকে পায়েলকে প্রার্থী করেছে বিজেপি। ওই কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের হয়ে লড়বেন শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্নাদেবী। এমতাবস্থায়, কোন দিকে ঝোঁকে বেহালার মানুষ, সেটাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *