যশ-তনুশ্রী-পায়েল! বিজেপির প্রার্থী তালিকায় তারকা ছড়াছড়ি!

পূর্ণাঙ্গ প্রার্থী তালিকাতেও যে থাকবে একাধিক চমক , আজকেই পাওয়া গেল তার ইঙ্গিত

c5944d3e6d9d17912443c7569371b712

কলকাতা: তৃণমূল কংগ্রেস আর বামেদের পর অবশেষে একুশের ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপিও। আর প্রত্যাশা মতোই গেরুয়া শিবিরের প্রার্থী তালিকায় রইল একাধিক বড় চমক। বাকি দুই দলের তুলনায় প্রার্থী ঘোষণা করতে অপেক্ষাকৃত বেশি সময় নিয়েছে বিজেপি। তাই অনেকেই মনে করছিলেন প্রার্থী তালিকা থাকতে পারে চমকে মোড়া। বাস্তবে হলও তাই। ঘাসফুলের মতো পদ্ম ফুলের তালিকাও রইল তারকাখচিত।

আগে দুই দফার প্রার্থী তালিকা ঘোষণার পর আজ তৃতীয় ও চতুর্থ দফার মোট ৬৩টি আসনে প্রার্থী ঘোষণা করেছে বিজেপি। তালিকায় শীর্ষ রাজনৈতিক ব্যক্তিত্বের পাশাপাশি স্থান পেয়েছেন সদ্য দলে যোগ দেওয়া টলিউড তারকারাও। যশ দাশগুপ্ত থেকে শুরু করে পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তী, রাজনীতির আঙিনায় পা রেখেই পেয়ে গিয়েছেন ভোটে লড়ার টিকিট।

এবারের নির্বাচনে চণ্ডীতলা থেকে পদ্ম শিবিরের প্রতিনিধি হিসেবে লড়াই করবেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত, এমনটাই জানিয়েছে গেরুয়া শিবির। উল্লেখ্য, এই মুহূর্তে যশ দাশগুপ্তের সঙ্গে বিশেষ বন্ধুত্বের গুঞ্জন ছড়িয়েছে তৃণমূল সাংসদ নুসরাত জাহানের। কিন্তু বন্ধু হলেও রাজনৈতিক আঙিনায় নুসরাতের বিরোধী হিসেবেই লড়াই করবেন যশ। গেরুয়া টিকিট পেয়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীও। তিনি হাওড়ার শ্যামপুর থেকে লড়বেন বলে জানা গেছে।

এছাড়া আজকের ঘোষিত প্রার্থী তালিকায় নাম রয়েছে জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকারেরও। সকলকে চমকে দিয়ে পূর্ব বেহালা থেকে পায়েল সরকারকে ভোট লড়াইয়ের প্রার্থী নির্বাচন করেছে গেরুয়া শিবির। উল্লেখ্য, বেহালা পূর্ব শোভন চট্টোপাধ্যায়ের ঘাঁটি হিসেবেই সুপরিচিত। সেখান থেকে তৃণমূল এবার প্রার্থী করেছে তাঁর স্ত্রী রত্নাদেবীকে। এমতাবস্থায়, স্বামী স্ত্রীর দ্বৈরথের যে জল্পনা শুরু হয়েছিল তাতে জল ঢেলে দিয়েছে বিজেপি নেতৃত্ব। পূর্ণাঙ্গ গেরুয়া তালিকাতেও যে থাকবে অনেক চমক তা আজকের তালিকা থেকে অনুমান করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *