বিজেপি তারকা কিনেছে ৭ কোটি দিয়ে! শ্রীলেখার দাবির পাল্টা দিলেন রিমঝিম

বিজেপি তারকা কিনেছে ৭ কোটি দিয়ে! শ্রীলেখার দাবির পাল্টা দিলেন রিমঝিম

cf8d867025e2d33c0732b2ba9cd872d5

কলকাতা: একজন লাল বাহিনীর সমর্থক, অন্যজন বিজেপি নেত্রী। বিরোধিতা যে হবেই তা কাম্য। তবে বিরোধিতা এবার চলে যেতে পারে আইনি লড়াইয়ে। কারণ বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি দাবি করেছেন, তারকাকে দলে পাওয়ার জন্য বিজেপি সাত কোটি টাকা খরচ করেছে! এই দাবির পাল্টা দিয়ে অভিনেত্রী তথা বিজেপি নেত্রী রিমঝিম বলেছেন, প্রমাণ দিতে না পারলে তিনি আইনি পথে যাবেন। সব মিলিয়ে টলিউডের তারকাদের মধ্যে এ এক অন্য যুদ্ধ।

বামপন্থার সমর্থক অভিনেত্রী শ্রীলেখা মিত্র এদিন ফেসবুক পোস্ট করে দাবি করেন, তিনি জানতে পেরেছেন যে, এক তারকাকে দলে নেওয়ার জন্য নাকি বিজেপি প্রায় ৭ কোটি টাকা খরচ করেছে। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট রাতারাতি ভাইরাল হয়ে যাওয়ায় তা স্বাভাবিকভাবেই নজরে আসে বিজেপি নেত্রী রিমঝিম মিত্রের। তিনি সেখানেই প্রশ্ন তুলে জানতে চান যে কোন তারকাকে দলে নেওয়ার জন্য বিজেপি এত টাকা খরচ করেছে। যদিও শ্রীলেখা এই প্রশ্নের উত্তর দেননি। এরপর এই রিমঝিম জানিয়েছেন, অভিযোগের স্বপক্ষে যদি শ্রীলেখা প্রমাণ দেখাতে না পারেন তাহলে তিনি আইনি পথে হাঁটবেন। যদিও শ্রীলেখা এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে জানিয়েছেন, তিনি এটা একজনের থেকে শুনেছেন তাই পোস্ট করেছেন কিন্তু কারুর নাম নেননি। তাই এই বিষয়ে কাউকে জবাবদিহি তিনি করবেন না। তবে বিজেপিকে আক্রমণ করে তিনি বলেছেন,বিজেপি যে ধরনের পার্টি তাতে তারা যে কাউকে ভয় দেখিয়ে দলে টানতে পারে। কারণ ওদের কাছে অনেক টাকা আছে।  

আরও পড়ুন-  বিক্ষোভের মাঝে এবার অর্জুন, প্রার্থী বদল নিয়ে হুলস্থূল অব্যাহত

বিজেপির যে আংশিক প্রার্থী তালিকা প্রকাশ পেয়েছে তাতে একাধিক তারকা রয়েছে। বিগত কয়েক সপ্তাহের মধ্যে তারা সবাই ভারতীয় জনতা পার্টি শিবিরে নাম লেখান। এদের মধ্যে রয়েছেন পায়েল সরকার, যশ দাশগুপ্ত, শ্রাবন্তী থেকে শুরু করে রুদ্রনীল ঘোষ, হিরণ চট্টোপাধ্যায় প্রমুখ। শ্রীলেখা মিত্র এই অভিযোগ তুলে ঠিক কার দিকে আঙুল তুললেন তা এখনো স্পষ্ট নয়। তবে যদি এই নিয়ে আরও জল ঘোলা হয় তবে নিশ্চিত যে আরও কয়েকজনের নাম হয়তো সামনে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *