বাড়ির সমস্যা! ১৯-২০ তারিখ নন্দীগ্রাম যাচ্ছেন না মমতা

বাড়ির সমস্যা! ১৯-২০ তারিখ নন্দীগ্রাম যাচ্ছেন না মমতা

a3bc377c9bfd157a99af10fb5cd3aa6c

কলকাতা: প্রাথমিক কর্মসূচি অনুযায়ী ১৯-২০ মার্চ নন্দীগ্রামে যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেখানে ঠাসা কর্মসূচি ছিল তাঁর। তবে নির্ধারিত সূচি অনুযায়ী সেই দুইদিন নন্দীগ্রামে যাচ্ছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর এমনটাই। তাঁর পায়ের আঘাতের জন্য এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। এই মাসের শেষে নন্দীগ্রামে যেতে পারেন তিনি।

কথা ছিল, নন্দীগ্রামে গিয়ে বাড়ি ভাড়া দেবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, সেই কথা নিজেও ঘোষণা করেছিলেন তিনি। কিন্তু এখন পায়ে আঘাত থাকায় যে বাড়ি ভাড়া নেওয়া হয়েছে সেটিতে থাকতে পারবেন না তিনি কারণ সেটি দোতলা। আঘাতপ্রাপ্ত পা নিয়ে দোতলায় উঠতে পারবেন না মুখ্যমন্ত্রী, সেই কারণে আপাতত নন্দীগ্রাম সফর বাতিল করতে হয়েছে তাঁকে। তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য গত দু’দিন ধরে একটি বাড়ি খোঁজা হচ্ছিল যেটি একতলা। কিন্তু আপাতত সেই বাড়ি পাওয়া যায়নি। এর পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা দিকেও বাড়তি নজর দিতে হচ্ছে স্থানীয় কর্মী এবং সমর্থকদের। সেই কারণে এই ব্যাপারে আরো বেশি তৎপর তারা। তাই আপাতত নন্দীগ্রাম সফর বাতিল হলেও জানা গিয়েছে, ২৯-৩০ তারিখ নন্দীগ্রামে যেতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, নন্দীগ্রামে ভোটগ্রহণ ১ এপ্রিল। 

আরও পড়ুন- তৃণমূল প্রার্থী মানস ভুঁইয়ার সম্পত্তির পরিমাণ কত জানেন? পড়ুন বিস্তারিত

নন্দীগ্রামে আহত হবার পরে গ্রিন করিডোর দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালে। সেখান থেকে একদিনের মধ্যেই ছুটি পেয়েছেন তিনি এবং এখন উইল চেয়ারে বসেই নিজের জেলা সফর পুনরায় চালু করেছেন মমতা। এই বিষয়ে তিনি আগেই জানিয়েছিলেন, যতই যন্ত্রণা এবং কষ্ট হোক, তিনি সাধারণ মানুষের জন্য প্রচারে বেরোবেন। মমতার দাবি ছিল, তিনি সৌভাগ্যবশত গেছে গিয়েছেন কারণ অনেকেই ভেবেছিলেন তিনি আর বের হতে পারবেন না কোনদিন। আপাতত গত সোমবার থেকে নিজের জেলা সফর শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *