বিজেপি না এলে নিস্তার নেই, ডবল ইঞ্জিন সরকার হবে: শুভেন্দু

বিজেপি না এলে নিস্তার নেই, ডবল ইঞ্জিন সরকার হবে: শুভেন্দু

bfeed14cc5ca08320971cc27916338b2

চণ্ডীপুর: বিজেপির কেন্দ্রীয় নেতারা হোক কিংবা বঙ্গ ব্রিগেডের নেতা, সদ্য তৃণমূল কংগ্রেস থেকে আসা শুভেন্দু অধিকারী থেকে শুরু করে রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রত্যেকেই নিজেদের ভাষণে ডবল ইঞ্জিন সরকারের কথা বলেছেন। বাংলার মানুষের কাছে ডবল ইঞ্জিন সরকার গঠন করার আর্জি জানিয়েছেন তারা। ভারতীয় জনতা পার্টির নির্বাচনী জনসভায় বক্তৃতা দিতে গিয়ে একই বার্তা দিলেন নন্দীগ্রামের বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারী। একইসঙ্গে বললেন, মেদিনীপুর, পূর্ব মেদিনীপুরের ১৬ টা আসনই নরেন্দ্র মোদী সরকারকে দিতে হবে, বাংলায় ডবল ইঞ্জিন সরকার করতে হবে।

শুভেন্দু বলেন, বাংলার এই দুর্নীতিগ্রস্ত তৃণমূল কংগ্রেস সরকার উৎখাত করার জন্য বিজেপিকে আনতেই হবে না হলে কারোর নিস্তার নেই। বর্তমান রাজ্য সরকার কাটমানি এবং তোলাবাজি করে রাজ্যকে শেষ করে দিয়েছে। শুভেন্দু বলেছেন, বিজেপি সরকার এলে সিন্ডিকেট এবং কাটমানি নিঃশেষ হয়ে যাবে। প্রত্যেক বছর এসএসসি পরীক্ষা এবং বেকারদের কর্মসংস্থান হবে। আয়ুষ্মান ভারত প্রকল্প চালু হবে এবং প্রধানমন্ত্রী কিষান যোজনা শুরু হবে। তবে তার আগেই কেন্দ্র এবং রাজ্যের একই সরকার গঠন করতে হবে। এই প্রসঙ্গে তিনি বাংলায় ভারতীয় জনতা পার্টির শিবিরের সরকার গঠনের ডাক দিলেন এদিন। একইসঙ্গে এই জনসভা থেকে বাবা শিশির অধিকারীর রাজনৈতিক অবস্থান কী হতে চলেছে সে ব্যাপারে কার্যত স্পষ্ট ইঙ্গিত দিয়ে দিয়েছেন তিনি। 

আরও পড়ুন: ‘এখন AC গাড়ি চেপে যাতায়াত করছেন কৃষক নেতারা’! ‘আন্দোলনজীবী’দের কটাক্ষ শমীকের

এদিন শুভেন্দু স্পষ্ট করে বলেন, তৃণমূল কংগ্রেস কোম্পানির একজন জয় শ্রীরাম বললে রেগে যান, অন্য একজন তোলাবাজ বললে রেগে যান। এদিকে কিছু সপ্তাহ আগেই সভা করতে এসে তাঁর বাবা তুলে কথা বলা হয়েছে বলেও মনে করিয়ে দেন শুভেন্দু। সেই প্রসঙ্গে তিনি বলেন, “শিশিরবাবু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভায় থাকবেন, অপেক্ষা করুন। আমি আরো আগে বলবো চলে যেতে, ২১ তারিখ অমিতজির সভা রয়েছে”। অতএব আজকে ভাষণ দেওয়ার সময় শুভেন্দু অধিকারী কার্যত শিশির অধিকারীর বিজেপি যোগদানের ব্যাপারে সীলমোহর দিয়ে দিলেন। আপাতত এই নিয়ে আর কোন সন্দেহ থাকার কথা নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *