একাধিক মহিলার সঙ্গে সহবাস করেছেন স্বামী! বিস্ফোরক বিজেপি প্রার্থীর স্ত্রী

একাধিক মহিলার সঙ্গে সহবাস করেছেন স্বামী! বিস্ফোরক বিজেপি প্রার্থীর স্ত্রী

786970b0f99040d152073f2470c2165b

কলকাতা: চাকরি দেওয়ার নাম করে একাধিক লোকের থেকে টাকা নেওয়া থেকে শুরু করে বহু মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক! কালিয়াগঞ্জের বিজেপি প্রার্থী সৌমেন রায়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন তার স্ত্রী শর্বরী। এই ইস্যুতে মুখ খুলে সৌমেনের প্রার্থী পদ বাতিলের দাবি তুলেছেন তিনি। ইতিমধ্যেই এই বিষয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যার পর নতুনভাবে অস্বস্তিতে পড়েছে ভারতীয় জনতা পার্টি শিবির। 

শর্বরী যেই সময় ভিডিও করেন তখন সৌমেন বিজেপি প্রার্থী হননি। কিন্তু তিনি মনে করেছিলেন তাকে প্রার্থী করা হবে সেই কারণে এই ভিডিও করেন তিনি। শর্বরীর অভিযোগ, বিয়ের পর থেকেই শারীরিক এবং মানসিক অত্যাচার করেন সৌমেন। ‌এর পাশাপাশি একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে তার। বহুবার ঘটনার প্রতিবাদ করা হয়েছে কিন্তু সৌমেন তাকে মারধর করেছেন। এর পাশাপাশি একাধিক লোকের থেকে চাকরির প্রতিশ্রুতি দিয়ে টাকা নেওয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। অন্যান্য মহিলাদের সঙ্গে শারীরিক সম্পর্কের কথা জেনে যাবার পর যখন তিনি প্রতিবাদ করেন তখন সৌমেন তাকে হুমকি পর্যন্ত দিয়েছেন বলে অভিযোগ তুলেছেন শর্বরী। এমনকি তাকে খুন করবেন বলেও হুমকি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিজেপি প্রার্থীর স্ত্রী। বিস্ফোরক দাবি করে তিনি আরো বলেছেন, ফালাকাটায় এক বন্ধুর মামীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন সৌমেন! তাই কোন ভাবে যাতে তাকে প্রার্থী না করা হয় সেই আবেদন করেছিলেন তিনি। তবে বৃহস্পতিবার বিজেপির তরফে যে প্রার্থী তালিকা প্রকাশ পেয়েছে, তাতে কালিয়াগঞ্জের প্রার্থী হিসেবে নাম রয়েছে সৌমেনের।

আরও পড়ুন-  টিকিটের খোঁজে তৃণমূল থেকে বিজেপিতে গিয়ে ‘বঞ্চিত’ হলেন যারা!

প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর ইতিমধ্যেই চরম অস্বস্তিতে রয়েছে ভারতীয় জনতা পার্টি শিবির। জায়গায় জায়গায় বিক্ষোভ এবং আন্দোলন করছেন কর্মী এবং সর্মথকরা কারণ তাদের প্রার্থী পছন্দ নয়। ড্যামেজ কন্ট্রোল করার জন্য একাধিক সাংসদকে প্রার্থী করেছে গেরুয়া বাহিনী। তবে আদতে কিছুই লাভ হয়নি। এখন খোদ বিজেপি প্রার্থীর স্ত্রীর এই বিস্ফোরক ভিডিও নিয়ে অস্বস্তিতে জেরবার তারা। যদিও কেন্দ্রীয় প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীর দাবি, এটি অনেক পুরনো ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *