‘হার নিশ্চিত জেনে EVM-কে দুষছেন মমতা’, কড়া আক্রমণ মোদীর

বাঁকুড়ার সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করেছেন মোদী

fdbd01fba4a92bcd185ac82b67bbb058

বাঁকুড়া: একুশের বিধানসভা নির্বাচনের আগে জোরকদমে প্রচারে নেমেছে গেরুয়া শিবির। একের পর এক দলবদলে দিশাহারা শাসকদলকে পর্যুদস্ত করতে মরিয়া বিজেপি কেন্দ্রীয় নেতৃত্বের সহায়তায় নীল বাড়ি দখলের লড়াইয়ে ঝাঁপিয়েছে। রাজ্যে প্রথম দফার নির্বাচনের বাকি আর মাত্র ৬ দিন। ভোট পূর্ববর্তী এই উত্তাপের আবহেই এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তীব্র আক্রমণ শানালেন নরেন্দ্র মোদী।

এদিন দলীয় প্রচারের উদ্দেশ্যে বাঁকুড়ায় জনসভায় হাজির হন বিজেপি সুপ্রিমো। সম্প্রতি শাসকদলের তরফে ইভিএম কারচুপির যে অভিযোগ তোলা হচ্ছে, এদিন তাকেই কড়া ভাষায় কটাক্ষ করেন তিনি। বলেন, “যে ইভিএম ওনাকে ক্ষমতায় এনেছে এখন সেই ইভিএমকেই আর ওনার পছন্দ হচ্ছে না।” দলের হার আসন্ন বুঝতে পেরেই কি এখন থেকে ইভিএমকে দোষারোপ করা শুরু হয়ে গেছে? প্রশ্ন তুলেছেন তিনি।

এখানেই শেষ নয়, তিনি আরো বলেন, “দিদি, আপনার মধ্যেই পরাজয় দেখা যাচ্ছে। যে খেলা খেলতে পারবেন না তাতে হাত দেওয়াই আপনার উচিত হয়নি।” পাশাপাশি উপস্থিত জনগণের উদ্দেশ্যে কোনোরকম ভয় না পেয়ে, গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে বুথে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন নরেন্দ্র মোদী। তাঁর কথায়, “একমাত্র তাহলেই দিদি আর তাঁর দলের লোকেদের পাপের শাস্তি হবে।”

ভোটের হাতে গোনা কয়েক দিন আগে আজ তৃণমূল কংগ্রেস থেকে আরো এক হেভিওয়েট নেতা যোগ দেন বিজেপিতে। অমিত শাহের সভায় গিয়ে গেরুয়া পতাকা হাতে তুলে নেন শুভেন্দু অধিকারীর বাবা তথা কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারী। মেদিনীপুরের সভা থেকে দলীয় বিশ্বাসঘাতকদের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ও। সেই সঙ্গে আক্রমণ করেছেন নরেন্দ্র মোদীকে। দিন কয়েক আগে ইভিএমের পাশাপাশি রাজ্যের সব কেন্দ্রে ভিভিপ্যাট গণনার দাবি জানিয়েছিলেন তৃণমূল নেতৃত্ব। কিন্তু সেই আর্জি আদালতে খারিজ হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *