বিজেপিতে ‘গুপ্তচর’ পাঠিয়েছেন পিকে! তৃণমূলের ‘গেমপ্ল্যানের’ পর্দাফাঁস কান্তির

বিজেপিতে ‘গুপ্তচর’ পাঠিয়েছেন পিকে! তৃণমূলের ‘গেমপ্ল্যানের’ পর্দাফাঁস কান্তির

18d0651862155512994b73b79d06785b

কলকাতা: বিধানসভা নির্বাচনের কয়েক মাস বাকি থাকতেই একাধিক স্বনামধন্য নেতারা দল পরিবর্তন করেছেন। শুভেন্দু অধিকারী থেকে শুরু করে হালের রবীন্দ্রনাথ ভট্টাচার্য, সোনালী গুহ থেকে শুরু করে, রাজীব বন্দ্যোপাধ্যায় সহ প্রমুখ। এরা অনেকেই বিজেপিতে নাম লিখিয়ে রাতারাতি প্রার্থী হয়ে গিয়েছেন বিধানসভা নির্বাচনের। আর এখানেই অশনি সংকেত দেখছেন সিপিএম নেতা তথা রায়দিঘির প্রাক্তন বিধায়ক কান্তি গঙ্গোপাধ্যায়। তিনি মনে করছেন এটা পুরোটাই তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক পরামর্শদাতা পিকের গেমপ্ল্যান! আসল ব্যাপারটা কী সেটা নিজেই বিশ্লেষণ করেছেন কান্তি। 

বর্ষীয়ান এই সিপিএম নেতা এদিন নিজের ফেসবুক অ্যাকাউন্টে দাবি করে লিখেছেন, “প্রশান্ত কিশোর’এর গেম প্ল্যন’এ বিজেপি কুপোকাত।গত কয়েক মাস ধরে সম্পুর্ন পরিকল্পনা করে অনেক তৃনমুল নেতাকে বিজেপিতে গুপ্তচর হিসাবে ঢোকানো হয়েছে।এরমধ্যে প্রায় নব্বই ভাগ বিজেপি’র টিকিট’ও পেয়ে গেছে।এরা যদি জিতে আসে তাহলে আবার ঝাঁকের কই হিসাবে মাননীয়া দিদি’র হাত ধরবে। হায়রে মাথামোটা, মাথায় গোবর পোরা বিজেপি’র নেতারা, প্রশান্ত কিশোরের এই গেম প্ল্যনটা আপনারা ধরতে পারলেন না?????? নাকি সেটাও সেটিং???? “। অতএব তিনি স্পষ্ট মনে করছেন, এইভাবে রাতারাতি একাধিক তৃণমূল কংগ্রেস নেতার বিজেপিতে চলে যাওয়া কখনোই স্বাভাবিক হতে পারে না। নিশ্চয়ই এর পেছনে বড় কোনো কারণ রয়েছে। সেই প্রেক্ষিতেই তাঁর অনুমান, পরবর্তী ক্ষেত্রে তৃণমূল কংগ্রেস এবং বিজেপির মধ্যে এই নেতাদের নিয়ে বড়োসড়ো প্ল্যানিং হবে। এদের মধ্যে যেই দল জিতুক না কেন, ফ্যাক্টর হয়ে যাবেন এই নেতারাই। কে বলতে পারে আবার হয়তো তারা দল বদল করে পুরনো দলে ফিরে এলেন। 

আরও পড়ুন- কেটে গিয়ে ধসে গেছে গোড়ালি, ছিঁড়েছে শিরাও! জানালেন আহত মমতা

প্রশান্ত কিশোর’এর গেম প্ল্যন’এ বিজেপি কুপোকাত।গত কয়েক মাস ধরে সম্পুর্ন পরিকল্পনা করে অনেক তৃনমুল নেতাকে বিজেপিতে গুপ্তচর…

Posted by Kanti Ganguly on Monday, 22 March 2021

তৃণমূল কংগ্রেস থেকে যারা বিজেপিতে নাম লিখিয়েছেন তাদের মধ্যে আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য প্রার্থী হয়েছেন শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়া, রবীন্দ্রনাথ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ সহ একাধিক। আবার অনেকে প্রার্থী হতে পারেননি, তাঁদের মধ্যে উল্লেখযোগ্য নাম, দীপেন্দু বিশ্বাস, সোনালী গুহ, জটু লাহিড়ী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *