‘ঘরের লোকের’ থেকে চুরি করেছে তৃণমূল! বাংলায় এসে দাবি স্মৃতির

‘ঘরের লোকের’ থেকে চুরি করেছে তৃণমূল! বাংলায় এসে দাবি স্মৃতির

f436925319989bfb90cec081691114e1

পিংলা: আসন্ন নির্বাচনে বাংলায় ভোট প্রচারের জন্য বিজেপি যে তারকা তালিকা তৈরি করেছে তাদের মধ্যে অন্যতম নাম কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির। সেই প্রেক্ষিতে বাংলায় একের পর এক কেন্দ্রীয় নেতৃত্ব আসছে ভোট প্রচারের জন্য এবং জনসভা করে বিজেপির জন্য সংগঠন আরো মজবুত করার চেষ্টা করছে। এদিন পিংলায় এসে জনসভা করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। সেখান থেকে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে আওয়াজ তুলে প্রশ্ন করলেন, গত ১০ বছরে বাংলায় কোন পরিবর্তন হয়েছে? একই সঙ্গে ফের একবার তৃণমূলের বিরুদ্ধে চুরির অভিযোগ তুললেন স্মৃতি ইরানি।

এদিন স্মৃতি দাবি করেন, ঘরের লোকের থেকে চুরি করেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। বিগত বছরগুলোতে বাংলায় কোনো উন্নয়ন হয়নি। বিজেপি একমাত্র বাংলায় আসল পরিবর্তন করতে পারে বলে দিন দাবি করেন কেন্দ্রীয় মন্ত্রী। একই সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে সরিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে এসে বাংলা বাঁচাতে হবে বলেও এদিন সুর চড়ান তিনি। স্মৃতি বলেন, ১০ বছর আগে যখন তৃণমূল কংগ্রেস সরকার ক্ষমতায় এসেছিল তখন পরিবর্তনের আওয়াজ উঠেছিল। কিন্তু এখন বলা যাবে না যে বাংলায় কি পরিবর্তন হয়েছে। এই প্রসঙ্গে তিনি মন্তব্য করেন, মমতা বন্দ্যোপাধ্যায় শুধু খেলা হবে বলছেন, কিন্তু বিজেপি বলছে পরিবর্তন হবে। বিগত বছরগুলো তৃণমূল কংগ্রেস গরিবদের সঙ্গে খেলেছে বলে আক্রমণ করেন স্মৃতি। একই সঙ্গে স্লোগান তোলেন, দিদিকে হটাও, বাংলা বাঁচাও। এর পাশাপাশি কেন্দ্রীয় সরকারের প্রকল্প বাংলায় চলতে দেওয়া হয় না বলে এদিন ফের একবার আওয়াজ তোলেন কেন্দ্রীয় মন্ত্রী। 

আরও পড়ুন- ‘চাওয়ালা’ মোদীই ছিলেন তাঁর অনুপ্রেরণা, তবে প্রার্থী না হয়ে এখন বেশ খুশি কমল

স্মৃতি ইরানির দাবি, একাধিক কেন্দ্রীয় প্রকল্পের টাকা বাংলায় পাঠানো হলেও সেগুলো সাধারণ মানুষের কাজে লাগানো হয়নি। বাংলার জনতাকে মমতা বন্দ্যোপাধ্যায় বঞ্চিত করেছেন এবং কেন্দ্রীয় সুবিধা তাদের পেতে দেননি। এই প্রসঙ্গে স্মৃতি এদিন দাবি করে বলেন, বিজেপি বাংলায় ক্ষমতায় এলেই একদিনের মধ্যে সবাই ব্যাংকে ১৮ হাজার টাকা পেয়ে যাবেন! গত তিন বছরের টাকা একবারে দিয়ে দেওয়া হবে বলে জানান তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *