ঘাসফুল আঙিনায় ফের টেলি চমক! দলে এলেন তিন তারকা

পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন তাঁরা

0278613fc95e3460f4573c690f43439c

কলকাতা: করোনা কালে মাস্ক স্যানিটাইজার আর সামাজিক দূরত্ব বিধির নিউ নর্মাল দেখেছিল মানুষ। কিন্তু একুশের বিধানসভা নির্বাচনের আগে বঙ্গ রাজনীতির রঙ্গ মঞ্চেও তৈরি হয়েছে অন্য এক নিউ নর্মাল। অপ্রত্যাশিত ভাবে দলে দলে রাজনীতির খেলায় নেমেছেন টলিউড তারকারা। যাঁদের এতদিন পর্যন্ত টিভির পর্দায় দেখা যেত, তাঁদের রাজনৈতিক পতাকাতলে দেখে অভিভূত সাধারণ মানুষও। টলিউড তারকাদের রাজনীতিতে যোগ দেওয়ার হিরিক প্রথম দফা নির্বাচন শুরুর দিন চারেক আগেও অব্যাহত। 

একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে নজর কেড়েছেন পায়েল দেব,  প্রিয়া পাল এবং রেজওয়ান রাব্বানি শেখ। মঙ্গলবার ভোট প্রস্তুতির শেষ পর্যায়ে এসে তারাই হাতে তুলে নিলেন ঘাসফুলের পতাকা। এদিন তৃণমূল কংগ্রেসের তরফে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সেখানেই দলে ফের তারকা যোগের ঘোষণা করেন তৃণমূল কংগ্ৰেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তৃণমূল পরিবারের নতুন তিন তারকা সদস্যই দর্শক মহলে টেলি জগতে অভিনয়ের মাধ্যমে সুপরিচিত। 

আরও পড়ুন- করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে অবাধ ভোট প্রচার! জনস্বার্থে হাইকোর্টের দ্বারস্থ চিকিৎসকরা

রেজওয়ান রাব্বানি শেখ ‘সাঁঝবাতি’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র আর্যমান মল্লিকের ভূমিকায় সুপরিচিত। এছাড়া আমার আপনজন’, ‘এ তুমি কেমন তুমি’, ‘ কিছু না বলা কথা’-র মতো ছবিতেও অভিনয় করতে দেখা গেছে তাঁকে। তৃণমূলের পতাকা এদিন হাতে তুলে নিয়েছে টেলি অভিনেত্রী প্রিয়া পালও। ‘চোখের বালি’, ‘জলনূপুর’ প্রভৃতি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাঁকে। শুধু তাই নয়, জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস-এর ফাইনাল পর্যায়েও পৌঁছেছিলেন তিনি। এঁদের সঙ্গে ঘাসফুল শিবিরে এসেছেন ‘ভানু পেল লটারি’, ‘কে আপন কে পর’ ইত্যাদি ধারাবাহিকে কাজ করা সুপরিচিত অভিনেত্রী পায়েল দেব। ভোটের মুখে টেলি তারকাদের এই যোগদান দলের জনপ্রিয়তা আরো মজবুত করবে বলেই মনে করা হচ্ছে। 

উল্লেখ্য, পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে তৃণমূল শিবিরের পতাকা হাতে তুলে নিয়ে তিন তারকাই জানিয়েছেন মানুষের জন্য কাজ করতে চান তাঁরা। সেকারণেই যুক্ত হয়েছেন রাজনীতির সঙ্গে। দিন কয়েক আগেই ঘাসফুলে যোগ দিয়েছেন টেলি জগতের সদ্যবিবাহিত তারকা দম্পতি নীল তৃণা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *