শাড়ি না পরে বারমুডা পরুন! মমতাকে নিয়ে বিতর্কিত মন্তব্য দিলীপের

শাড়ি না পরে বারমুডা পরুন! মমতাকে নিয়ে বিতর্কিত মন্তব্য দিলীপের

395935383c5159eae041db3dcbfe0335

কলকাতা: বিতর্কিত মন্তব্য এবং বিজেপি নেতা, একেবারেই সমার্থক শব্দ হয়ে গিয়েছে। এই রেওয়াজ এখনো পর্যন্ত বজায় রেখে চলেছেন গেরুয়া বাহিনীর নেতারা। ফের একবার বিতর্কিত মন্তব্য করে সমালোচনার সম্মুখীন হতে হল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। বিজেপি এবং তাদের নেতারা যে মহিলাদের সম্মান দেন না এই ইস্যু ফের একবার প্রকাশ্যে তুলে এনে সমালোচনায় সরব হল তৃণমূল কংগ্রেস। কারণ এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তাঁর পোষাক নিয়ে কুরুচিকর মন্তব্য করা হয়েছে, এমন অভিযোগ করছে তারা।

সম্প্রতি তৃণমূল কংগ্রেস একটি ভিডিও শেয়ার করেছে। সেখানে দেখা গিয়েছে দিলীপ ঘোষ বক্তব্য রাখছেন। সেখানে মন্তব্য করে বিজেপি রাজ্য সভাপতি বলছেন, “শাড়ি পরে আছেন, একটা পা ঢাকা, একটা খোলা। এই রকম শাড়ি পরতে আমি কাউকে দেখিনি। যদি পা বের করে রাখবেন তাহলে শাড়ি কেন বারমুডা পড়তে পারেন। তাহলে পরিষ্কার দেখা যায়!

আরও পড়ুন-  শুভেন্দু অধিকারীর নাম হত ৪২০ অধিকারী! কেন, জানালেন অভিষেক

দিলীপ ঘোষের এই মন্তব্যের ভিডিও শেয়ার করে শাসক দল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে লেখা হয়েছে, “এইরকম কুরুচিকর মন্তব্য দিলীপ ঘোষ ছাড়া আর কারোর থেকে প্রত্যাশিত নয়! একজন মহিলা মুখ্যমন্ত্রী সম্বন্ধে এইরকম নিন্দনীয় ভাষা প্রয়োগ প্রমাণ করে যে, বিজেপি নেতারা মহিলাদের সম্মান করেন না। বাংলার মা-বোনেরা মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি এই অপমানের যোগ্য জবাব দেবে ২ মে।” 

আরও পড়ুন- বিজেপি টাকা বিলোচ্ছে, ধরিয়ে দিতে পারলেই পুরস্কার, একটা চাকরি: মমতা

এর আগে একাধিকবার মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের একাধিক নেতার বিরুদ্ধে মন্তব্য করতে গিয়ে বিতর্কে জড়িয়েছেন বিজেপি নেতারা। কখনো কখনো রাজনৈতিক ইস্যুতে মন্তব্য করতে গিয়েও অবাক করার মতো মন্তব্য করতে শোনা গিয়েছে তাদের। বেশিরভাগ ক্ষেত্রে বিজেপি নেতারা সমালোচনার শিকার হলেও, অন্যান্য দলের নেতাদের থেকেও বিতর্কিত মন্তব্য শোনা গেছে বাংলার রাজনীতিতে। তবে বিধানসভা নির্বাচনের আর ৩ দিন বাকি, তার আগে বিজেপি রাজ্য সভাপতির এইরূপ মন্তব্য যে গেরুয়া শিবিরকে অস্বস্তিতে ফেলল তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *