সাত সকালে প্রধানমন্ত্রীর বাংলায় টুইট! প্রথম দফার উত্তাপ বাড়ল

সাত সকালে প্রধানমন্ত্রীর বাংলায় টুইট! প্রথম দফার উত্তাপ বাড়ল

8eb292b43299407e848238d59e2cdb26

নয়াদিল্লি: বিধানসভা নির্বাচনের যুদ্ধ আজ থেকে শুরু হয়ে গেল। প্রথম দফা নির্বাচনের দিন সকালেই বাংলায় টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর এই টুইট অবশ্য ভাবে প্রথম দফা নির্বাচনের উত্তাপ আরও বাড়িয়ে দিল তাতে সন্দেহ নেই। রেকর্ড সংখ্যায় ভোটাধিকার প্রয়োগের অনুরোধ জানিয়ে বাংলায় এই টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

টুইট করে তিনি লিখেছেন, “পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে আজ প্রথম পর্যায়ে ভোটগ্রহণ শুরু হয়েছে। যে বিধানসভার আসনগুলিতে ভোটগ্রহণ হচ্ছে, সেখানকার ভোটদাতাদের আমি রেকর্ড সংখ্যায় ভোটাধিকার প্রয়োগের অনুরোধ জানাই।” এদিকে প্রথম দফার নির্বাচন শুরু হতেই রাজ্যে একাধিক জায়গায় হামলার খবর উঠে আসছে। পুরুলিয়ায় আহত হয়েছেন বেশ কয়েকজন তৃণমূল কর্মী, অন্যদিকে রক্তাক্ত হয়েছে রানিবাঁধ এবং ঝাড়গ্রাম। প্রত্যেক জায়গায় বিজেপির দিকে আঙুল তুলছে তৃণমূল কংগ্রেস শিবির। 

 

বেনজির ভাবে রাজ্যে আট দফায় হতে চলেছে বিধানসভা নির্বাচন৷ ২৭ মার্চ থেকে শুরু হয়ে ভোট পর্ব চলবে ২৯ এপ্রিল পর্যন্ত৷ ২৭ মার্চ প্রথম দফায় ভোট৷ দ্বিতীয় দফায় ৩০টি কেন্দ্রে ভোট হবে পয়লা এপ্রিল৷ আগামী ৬ এপ্রিল তৃতীয় দফায় ৩১টি আসনে ভোট হবে৷ চতুর্থ দফায় ৪৪টি আসনে ভোট হবে আগামী ১০ এপ্রিল৷ আগামী ১৭ এপ্রিল পঞ্চম দফায় ৪৫ আসনে ভোট৷ ২২ এপ্রিল ষষ্ঠ দফায় ৪৩টি আসনে নির্বাচন৷ আগামী ২৬ এপ্রিল সপ্তম দফায় ৩৬টি আসনে ভোট৷ অষ্টম তথা শেষ দফায় ভোট হবে ২৯ এপ্রিল৷ শেষ দফায় ভোট হবে ৩৫টি কেন্দ্রে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *