বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার! ‘নির্বাচনের সম্পর্ক নেই’, জানাল কমিশন

বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার! ‘নির্বাচনের সম্পর্ক নেই’, জানাল কমিশন

f604364514d6818bfd9a285d80f85887

কেশিয়াড়ি: প্রথম দফার ভোট শুরু হবার পরেই একাধিক জেলায় সংঘর্ষ এবং বোমাবাজির ঘটনা। এরইমধ্যে কেশিয়াড়ি বেগমপুরে বিজেপি কর্মীর রহস্যমৃত্যুতে ব্যাপক চাঞ্চল্য। এদিন সকালে বিজেপি সমর্থকদের রক্তাক্ত দেহ উদ্ধার হয়, তার নাম মঙ্গল সরেন। বাড়ির উঠোনে উদ্ধার হয়েছে ওই কর্মীর রক্তাক্ত দেহ। মৃতের মায়ের অভিযোগ, ছেলেকে অন্য কোথাও খুন করে বাড়িতে ফেলে দিয়েছে কেউ।

এই ঘটনায় বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছে, তৃণমূল কংগ্রেস আশ্রিত গুন্ডারা ওই বিজেপি কর্মীর বাড়িতে ঢুকে তাকে বেদম মারধর করে। যার ফলে ওই কর্মীর মৃত্যু হয়েছে। কারণস্বরূপ দাবি করা হয়েছে, গতকাল রাত থেকে ওই এলাকায় তৃণমূল কংগ্রেসের সঙ্গে বচসা হয় বিজেপির কর্মী সমর্থকদের। তার ফলেই এই মৃত্যুর ঘটনা। পুলিশ সূত্রে খবর, মৃতের মাথায় এবং ঘাড়ের আঘাত রয়েছে। এই মর্মান্তিক ঘটনায় ইতিমধ্যেই রিপোর্ট তলব করেছিল নির্বাচন কমিশন। জেলা প্রশাসন থেকে রিপোর্ট পেয়ে জানান হয়েছে, এটি রাজনৈতিক সংঘর্ষে মৃত্যু নয়। 

আরও পড়ুন: ভোট শুরু হতে না হতেই রাজ্যের একাধিক জায়গায় সংঘর্ষ, বোমাবাজি

অন্যদিকে, শালবনিতে চরম উত্তেজনা ছড়িয়েছে সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী সুশান্ত ঘোষকে কেন্দ্র করে। তাঁকে ঘিরে তৃণমূলের কর্মী এবং সমর্থকরা ব্যাপক বিক্ষোভ দেখিয়েছে বলে খবর। একইসঙ্গে তাঁর গাড়ি ভাঙচুর থেকে শুরু করে সুশান্ত ঘোষকে কঙ্কালকাণ্ডের নায়ক বলে কটাক্ষ পর্যন্ত করা হয়। সিপিআইএম প্রার্থী সুশান্ত ঘোষের গাড়ি ভাঙচুরের পাশাপাশি আক্রান্ত হয়েছে সংবাদ মাধ্যম। গোটা ঘটনায় অভিযোগের আঙুল উঠছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *