কীভাবে হবে নন্দীগ্রামের ভোট? ভোট দিয়ে উদ্বেগ শিশিরের!

কীভাবে হবে নন্দীগ্রামের ভোট? ভোট দিয়ে উদ্বেগ শিশিরের!

25202856228a75e5e6b31f4b3bcf7e58

কাঁথি: প্রথম দফার নির্বাচনে বুথে গিয়ে ভোট দিলেন শিশির অধিকারী। আর ভোট দিয়ে বেড়িয়েই পুরোনো দল তৃণমূলের উদ্দেশ্যে দিলেন কড়া বার্তা। সম্প্রতি বিজেপিতে নাম লেখানোর পর থেকেই বর্ষীয়ান এই নেতা রয়েছেন রাজনৈতিক চর্চার কেন্দ্রবিন্দুতে। ফলে তাঁর ভোট দেওয়ার দিকে নজর ছিল সকলেরই।

দ্বিতীয় দফা নির্বাচনে আরো বেশি কেন্দ্রীয় বাহিনী্য সাহায্য নেওয়া হবে, এদিন ভোট দিয়ে বেরিয়ে এমনটাই জানালেন কাঁথি লোকসভা কেন্দ্রের “তৃণমূল” সাংসদ তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী। খাতায় কলমে তিনি এখন কাঁথির সাংসদ থাকলেও তৃণমূল ছেড়ে দুদিন আগেই যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। এখনও সাংসদ পদ থেকে ইস্তফা দেন নি শিশির অধিকারী।

নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে ভোটগ্রহণ হবে দ্বিতীয় দফায় আগামী ১ এপ্রিল। এবারের নন্দীগ্রাম কেন্দ্র যে রীতিমতো হাইভোল্টেজ তাতে কোনো সন্দেহ নেই। সেখান থেকে ভোটে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন শিশির অধিকারীর ছেলে তথা প্রাক্তন তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী। আর তাঁর উল্টোদিকে শাসকদলের হয়ে এবার লড়াই করবেন স্বয়ং তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামের দ্বিতীয় দফা ভোটে আরো বেশি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করার কথা বলে শিশির অধিকারী তাৎপর্যপূর্ণ মন্তব্য করেছেন বলেই মনে করছে রাজনৈতিক মহল। উল্লেখ্য, শুভেন্দু অধিকারীও ছিলেন কাঁথির ভোটার। কিন্তু নন্দীগ্রাম থেকে প্রার্থী হওয়ার পর তিনি নন্দীগ্রামের ভোটার হিসেবে নতুন ভোটার কার্ড তৈরি করে নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *