‘জঙ্গলমহলে সব আসন জিতবে বিজেপি’, ভোট দিয়ে বেরিয়ে বললেন দিলীপ ঘোষ

গোপীবল্লভপুরে নিজের কেন্দ্র থেকে এদিন ভোট দেন গেরুয়া রাজ্য সভাপতি

d581f9f7993802353c4813b7d4cb3ebd

গোপীবল্লভপুর: শুরু হয়ে গেছে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ পর্ব। শনিবার সকাল থেকেই ভোটগ্রহণকে কেন্দ্র করে জেলায় জেলায় ছড়িয়েছে অশান্তির আঁচ। কোথাও দেখা গেছে তৃণমূল বিজেপির সংঘর্ষ, কোথাও আবার উঠেছে ইভিএম কারচুপির অভিযোগ। উত্তাপের এই আবহেই নিজের বিধানসভা কেন্দ্র থেকে ভোট দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

সারা রাজ্যে উৎসাহের সঙ্গেই ভোট দিচ্ছেন মানুষ, বুথ থেকে হাতে কালি লাগিয়ে বেরোনোর পর সাংবাদিকদের মুখোমুখি দাঁড়িয়ে এমনটাই জানালেন গেরুয়া নেতা। তিনি বলেন, “কোনো ভিড় নেই, মানুষ ভালোভাবেই ভোট দিচ্ছে। আমার এখানে ইতিমধ্যে ৫৫ শতাংশ ভোট পড়ে গেছে। মানুষ ঠিক করে নিয়েছে ভোট দেবেই।” সময়ের আগেই সব ভোট পড়ে যাবে বলেও এদিন আশা প্রকাশ করেছেন দিলীপ ঘোষ।

রাজ্যে একাধিক জায়গায় ইভিএম কারচুপির অভিযোগ তুলেছে শাসকদল। শুধু তাই নয়, রিগিং, বিভিন্ন বুথে তৃণমূলের কর্মীদের ঢুকতে না দেওয়া, এমনকি বিজেপির বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগও করা হয়েছে। এই প্রসঙ্গে এদিন দিলীপ ঘোষ জানান, “কেন্দ্রীয় বাহিনী সব জায়গায় রয়েছে। পুলিশও রয়েছে। তারা জানিয়েছে কোনো ঝামেলা হয়নি। আসলে তৃণমূলের এখন অভিযোগ করা ছাড়া কোনো কাজ নেই৷”

ভোটে জয়ের ব্যাপারে প্রথম দিনেই দিলীপ ঘোষের আত্মবিশ্বাস ছিল তুঙ্গে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, “যে সব মহিলারা ভোট দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী বানিয়েছিলেন তাঁরাই এবার তাঁকে ক্ষমতা থেকে সরিয়ে দেবেন। জঙ্গলমহলের সমস্ত আসনই এবার বিজেপি জিতবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *