নিমতার বৃদ্ধার মৃত্যু, ‘তৃণমূল যোগ নেই’, বললেন সৌগত! তুলোধনা বিজেপির

নিমতার বৃদ্ধার মৃত্যু, ‘তৃণমূল যোগ নেই’, বললেন সৌগত! তুলোধনা বিজেপির

fadb811ba059309ac6959cf7986c985f

নিমতা: গত ফেব্রুয়ারি মাসে নিমতায় এক বৃদ্ধাকে আক্রমণের ঘটনায় তোলপাড় হয় বাংলা। বিজেপি দাবি করে তৃণমূল আশ্রিত গুন্ডারা ওই বৃদ্ধাকে মারধর করেছে। দাবি করা হয়, বৃদ্ধার বাড়িতে ঢুকে হামলা করা হয় এবং ওই বৃদ্ধাকে অমানবিকভাবে মারা হয়। এতদিন লড়াই করার পর সেই বৃদ্ধার মৃত্যু হল। আর এই বৃদ্ধার মৃত্যুতে এখন তৃণমূল-বিজেপি দ্বন্দ্ব তুঙ্গে। ইতিমধ্যেই বিজেপির তরফ থেকে টুইট করে তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করা হয়েছে। যদিও তৃণমূল কংগ্রেস দাবি করছে, বৃদ্ধার মৃত্যুর সঙ্গে তৃণমূলের কোন যোগাযোগ নেই।

তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায় জানিয়েছেন, যে কোনও মৃত্যু খুবই দুঃখজনক কিন্তু এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোন যোগাযোগ নেই। বয়স জনিত কারণে মারা গিয়েছেন ওই বৃদ্ধা। তিনি এও দাবি করেছেন, বিজেপি প্রথম থেকে এই ঘটনা নিয়ে হৈ চৈ করছে, কিন্তু এর সঙ্গে শাসক দলের কোনো সম্পর্ক নেই। যদিও বিজেপি তরফে আইটি সেল প্রধান অমিত মাল ইতিমধ্যেই টুইট করে বলেছেন, “বাংলার এই মেয়ে, কারুর মা, কারুর বোন, আজ মৃত। তৃণমূলের গুন্ডাবাহিনী তাকে অমানবিক মারধর করেছে, কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে নিয়ে একটা শব্দ উচ্চারণ করেননি। তৃণমূলের সংঘর্ষের রাজনীতি বাংলার আত্মাকে কবর দিয়েছে।” 

শুধু অমিত মালব্য নয়, এই ঘটনায় ইতিমধ্যেই টুইট করেছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি লিখেছেন, “বাংলার মেয়ে শোভা মজুমদারের মৃত্যুতে প্রচণ্ড ক্ষুব্ধ, তাকে তৃণমূল কংগ্রেসের গুন্ডারা অমানবিক মারধর করেছিল। তাদের পরিবারের দুঃখ এবং আঘাত মমতা দিদিকে বহু সময় তাড়া করবে। আগামী দিনের বাংলা আতঙ্ক মুক্ত হওয়ার লড়াই করবে এবং মা-বোনেদের সুরক্ষা দেওয়ার জন্য লড়াই করবে”। ইতিমধ্যেই এই ঘটনা নিয়ে নিমতায় মৌন মিছিল বের করেন বিজেপি কর্মী এবং সমর্থকরা। স্থানীয় দলীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হয় তাঁর দেহ। বিজেপির দাবি, মাথায় গুরুতর আঘাত লেগেছিল ঐ বৃদ্ধার যার ফলে সেরিব্রাল অ্যাটাক হয়েছে। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *