এবার তৃণমূলের বিরুদ্ধে হেনস্থা এবং শ্লীলতাহানির অভিযোগ! কমিশনে বিজেপি

এবার তৃণমূলের বিরুদ্ধে হেনস্থা এবং শ্লীলতাহানির অভিযোগ! কমিশনে বিজেপি

43b0d1573359c4e8d13405dba589e0b6

কলকাতা: বালিগঞ্জে দলীয় প্রার্থী লোকনাথ চ্যাটার্জিকে হেনস্থা এবং কর্মকর্তা রাখি মিত্রকে শ্লীলতাহানির অভিযোগ জানিয়ে বিজেপি নির্বাচন কমিশনের হস্তক্ষেপ ছেয়েছে। শিশির বাজরিয়ার নেতৃত্বে বিজেপির এক প্রতিনিধি দল আজ রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবের সঙ্গে দেখা করে এই অভিযোগ জানায়। পরে শিশির বাজরিয়া বলেন, শাসক তৃণমূল কংগ্রেস লাগাতার আক্রমণ চালাচ্ছে। আজ উত্তর দিনাজপুর চাকুলিয়া কেন্দ্রে অখিল বিশ্বাসের যে ঝুলন্ত দেহ পাওয়া গেছে তাও তৃণমূলের দ্বারা খুন বলে তাঁর অভিযোগ। তিনি বলেন, মৃত ব্যক্তির জামাই বিজেপির বুথ প্রেসিডেন্ট হাওয়ায় এই ঘটনা ঘটেছে বলে তাঁর দাবি। একই সঙ্গে তৃণমূল কংগ্রেস আদর্শ আচরণ বিধি লঙ্ঘন করে অন্যদের নামে দোষারোপ করছে বলে তাঁর দাবি। আইবি এবং বেসরকারি চ্যানেলের নাম করে সংবাদপত্রের বুথ ফেরত সমীক্ষা চালাচ্ছে, যা সম্পূর্ণ অবৈধ।

অন্যদিকে, দিনহাটার বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনাকে খুন বলে পুনরায় দাবি করেছে। বিজেপি নেতা শিশির বাজড়িয়া আজ এই দাবি করে ওই খুনের সঙ্গে তৃণমূলের যোগের কথাও বলেন। তিনি বলেন, নির্বাচন কমিশন অবশ্যই নিজের মত তদন্ত করবে। কিন্তু সেক্ষেত্রেও তারা রাজ্য পুলিশের রিপোর্ট নেবে বলে তিনি উল্লেখ করে। যদিও, দিনহাটার বিজেপি কর্মীর মৃত্যুতে রিপোর্ট দিয়ে বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে জানিয়েছেন, উনি আত্মহত্যা করেছিলেন খুন হননি। জানা গিয়েছে, বিধানসভা নির্বাচনের টিকিট না পেয়ে আত্মহত্যা করেছেন বিজেপি নেতা। ডিপ্রেশনের ওষুধ খাওয়া বন্ধ করে দিয়েছিলেন তিনি। এমনকি সুইসাইড নোটেও ডিপ্রেশনের প্রমাণ মিলেছে।

আরও পড়ুন- ‘‘আমি বাইরের মেয়ে? তুই কবে নন্দীগ্রামের ছেলে হলি? ’’ শুভেন্দুকে তীব্র আক্রমণ মমতার

সূত্রের খবর, বিগত কিছু সময় ধরে ওই বিজেপি নেতা চূড়ান্ত হতাশ ছিলেন। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলে এবং বিশেষত ওই বিজেপি কর্মীর স্ত্রীর সঙ্গে কথা বলে এমনটা জানা গিয়েছে। বিজেপি নেতার স্ত্রী কোন রকম ভাবেই তৃণমূল কংগ্রেসের নাম নেননি বা তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ জানাননি। এদিকে জানা গিয়েছে শুধুমাত্র টিকিট না পাওয়া নিয়ে নয়, বিজেপির ওই নেতা দলেরই এক মহিলা কর্মীর আচরণেও হতাশ ছিলেন। সকলের সঙ্গে কথা বলে এবং সরেজমিনে বিষয়টি তদন্ত করে নির্বাচন কমিশনে আত্মহত্যার জমা দিয়েছেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *