রাত থেকে বিজেপি প্রার্থী চূড়ান্ত অসভ্যতামি, তাণ্ডব করছে! শুভেন্দুকে কটাক্ষ মমতার

রাত থেকে বিজেপি প্রার্থী চূড়ান্ত অসভ্যতামি, তাণ্ডব করছে! শুভেন্দুকে কটাক্ষ মমতার

650dc5a3fb9ce0b19b96cf0f44b04d7b

বয়াল: মমতা বন্দ্যোপাধ্যায় ভোট পরিদর্শনে বেরোনোর পর বয়ালে তৃণমূল এবং বিজেপির সংঘর্ষের জন্য সাত নম্বর বুথে অনেকক্ষণ আটকে থাকেন। পরে কেন্দ্রীয় বাহিনী এসে তাঁকে উদ্ধার করে। এরপর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের চরমভাবে আক্রমণ করলেন নন্দীগ্রামের বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারীকে। তিনি বললেন, গতকাল রাত থেকে চূড়ান্ত অসভ্যতামি এবং তাণ্ডব চালানো হচ্ছে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, গতকাল রাত থেকে বিভিন্ন জায়গায় চূড়ান্ত অসভ্যতামি এবং তাণ্ডব চালানো হচ্ছে, ভোট লুটের চেষ্টা করা হচ্ছে। বিভিন্ন এলাকায় গিয়ে গুন্ডামী করা হচ্ছে এবং মানুষকে ভয় দেখানো হচ্ছে। একই সঙ্গে, জমি আন্দোলনের নেতা আবু তাহের সহ যারা রয়েছেন তাদের হাইকোর্ট স্টে অর্ডার দেওয়ার পরেও গতকাল রাতে তাদের বাড়িতে গিয়ে হামলা করা হয়েছে। যদিও নন্দীগ্রামে নিজের জেতার ব্যাপারে সম্পূর্ণ আশাবাদী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, মা-মাটি-মানুষের আশীর্বাদে তিনি নন্দীগ্রামে জিতবেনই, কিন্তু বিজেপি যে এখানে বিভিন্ন জায়গায় তাণ্ডব করছে এবং মানুষকে ভোট দিতে দিচ্ছে না তা সকলেই দেখেছেন। বন্দুক নিয়ে দাঁড়িয়ে ভয় দেখানো হচ্ছে ভোটারদের বলে অভিযোগ করেন তিনি। 

একই সঙ্গে আবারও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে আওয়াজ তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মন্তব্য করেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর নির্দেশ অনুযায়ী কেন্দ্রীয় বাহিনীর কাজ করছে এবং বিজেপির কর্মী এবং সমর্থকদের সঙ্গে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছে। এলাকায় যারা যারা আতঙ্ক সৃষ্টি করছে তারা সবাই বহিরাগত, এই এলাকার কেউ মানুষ নয় বলে দাবি করেছেন নন্দীগ্রামে তৃণমূল কংগ্রেস প্রার্থী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *