‘ভোটটা ভেবে দিবি!’ তৃণমূল প্রার্থী কৌশানি ‘হুমকি’ দিচ্ছেন বলে দাবি বিজেপির

‘ভোটটা ভেবে দিবি!’ তৃণমূল প্রার্থী কৌশানি ‘হুমকি’ দিচ্ছেন বলে দাবি বিজেপির

f51b7e9face293494b1a5634a804cc00

কৃষ্ণনগর: বাংলার বিধানসভা নির্বাচনের উত্তাপ রাজ্যের কোনায় কোনায়। স্বাভাবিকভাবে কৃষ্ণনগর তার থেকে বাদ যায়নি কারণ এখানে তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী কৌশানির মুখোমুখি বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়। এদিকে ভোট প্রচারে বেরিয়ে ‘পরামর্শ’ দিয়ে এখন বিতর্কে তৃণমূলের তারকা প্রার্থী। বিজেপির তরফ থেকে দাবি করা হচ্ছে, প্রচারে বেরিয়ে সাধারণ মানুষকে ‘হুমকি’ দিচ্ছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী। সম্প্রতি কৌশানির একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি মন্তব্য করেছেন, “ঘরে সবার মা বোন আছে, ভোটটা ভেবে দিবি!” বিজেপির আপত্তি এই মন্তব্যে। অবশ্য পাল্টা দিয়েছেন খোদ তৃণমূল প্রার্থী কৌশানিও।

সোশ্যাল মিডিয়ায় আপাতত এই ভিডিও ভাইরাল। এই ভিডিও এবং মন্তব্যের প্রেক্ষিতে কৌশানির বক্তব্য, তিনি কোনোভাবেই কাউকে হুমকি দেন, এটা বিজেপি ইচ্ছাকৃত ভুল ব্যাখ্যা করছে। কৌশানির দাবি, কেন্দ্রীয় সরকারের রিপোর্ট অনুযায়ী পশ্চিমবঙ্গ মহিলাদের জন্য সবচেয়ে সুরক্ষিত রাজ্য। বিজেপি শাসিত রাজ্য গুলিতে মহিলাদের কী অবস্থা সেটা সবাই জানেন। সেই প্রেক্ষিতেই তিনি ভেবেচিন্তে ভোট দিতে অনুরোধ করেছেন। আর তার জন্যই এমন মন্তব্য করেছেন তিনি। যদিও বিজেপি সম্পূর্ণ ভুল ব্যাখ্যা করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করতে এই ভিডিও ভাইরাল করছে বলে দাবি তাঁর। তাৎপর্যপূর্ণ বিষয়, কৌশানির এই ভিডিও ‘মুকুল রায়’ নামের পেজ থেকে ভাইরাল হয়েছে। যদিও বিজেপি প্রার্থী দাবি করেছেন, ওটা তাঁর অফিশিয়াল অ্যাকাউন্ট নয়।

 

যদিও এই ভিডিওর প্রেক্ষিতে বিজেপির চরম সমালোচনা শুরু করেছে তৃণমূল কংগ্রেসের। তাদের তরফ থেকে স্পষ্ট দাবি করা হচ্ছে, এতদিন তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব বুঝে গিয়েছিল যে বিধানসভা নির্বাচনের ফল কী হতে চলেছে, এবার তাদের নতুন প্রজন্ম এবং তারকা প্রার্থীরাও বুঝতে পেরেছেন। সেই কারণে এবার এই ধরনের মন্তব্য করছেন তারা। এই প্রেক্ষিতে ইতিমধ্যেই কৌশানী মুখোপাধ্যায় নিজে একটি ভিডিও পোস্ট করে গোটা ঘটনার বিষয়ে নিজের বক্তব্য প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *