মানুষের ক্ষোভ ছিল, তাই প্রার্থী করিনি! দেবশ্রীকে নিয়ে মন্তব্য মমতার

মানুষের ক্ষোভ ছিল, তাই প্রার্থী করিনি! দেবশ্রীকে নিয়ে মন্তব্য মমতার

96d855e695a22135dea2e28ca59c36dc

রায়দিঘি: বিধানসভা নির্বাচনের দুই দফার ভোট পর্ব ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। এখনো বাকি ছয় দফা নির্বাচন। সেই জন্য জোরকদমে চলছে জেলায় জেলায় প্রচার। এদিন রায়দিঘিতে জনসভা করতে এসে দেবশ্রী রায়কে নিয়ে তাৎপর্যপূর্ণ মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে কেন প্রার্থী করা হয়নি সেই ব্যাপারে স্পষ্ট ব্যাখ্যা দিলেন তিনি।

এদিন দেবশ্রী রায় সম্পর্কে মন্তব্য করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, তাঁকে নিয়ে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভ ছিল। সেই কারণেই দেবশ্রী রায়কে প্রার্থী করেননি তিনি। বিধায়ক থাকা সত্ত্বেও শুধুমাত্র এই কারণে এবার তাঁকে টিকিট দেয়নি তৃণমূল কংগ্রেস, এমনটাই জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। উল্লেখ্য টিকিট না পাওয়ার পরেই তৃণমূল কংগ্রেস দল ছেড়ে দিয়েছেন দেবশ্রী রায়। এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যে স্পষ্ট যে তাঁর সঙ্গে দলের দূরত্ব কেন বাড়ছিল দিন দিন। এর আগে গত লোকসভা নির্বাচনের সময়ে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিতে চেয়েছিলেন তিনি। তবে তখন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের আপত্তিতে বিজেপিতে যোগ দেওয়া হয়নি দেবশ্রী রায়ের। এদিকে এদিন রায়দিঘিতে জনসভা করে নিজের স্বভাব সিদ্ধ ভঙ্গিতে বিজেপিকে আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সকলকে পরামর্শ দিয়েছেন যাতে তারা হিন্দু এবং মুসলমান বিরোধ না করেন। কারণ বাংলায় সবাই এক।

আরও পড়ুন-  মমতার ৬৩টি অভিযোগের প্রেক্ষিতে রিপোর্ট গেল কমিশনের কাছে

এদিন মমতা বলেন, রাজ্যের বিভিন্ন জায়গায় একের পর এক হুমকি দিচ্ছে বিজেপির বহিরাগত গুন্ডারা। নন্দীগ্রামেও মা-বোনেদের হুমকি দেওয়া হয়েছে তাদের তরফে বলে অভিযোগ করেছেন তিনি। এর পাশাপাশি মমতা বলেন, হিন্দু এবং মুসলমান করে ভোট ভাগাভাগি চেষ্টা করছে বিজেপি কিন্তু সেটা করতে দেওয়া যাবে না। হায়দরাবাদের একটি দল এবং বাংলার ফুরফুরা শরীফের এক নেতা কয়েক কোটি টাকা পেয়েছে এই ভোট ভাগাভাগি জন্য, এমনটাই দাবি করেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো। তাঁর পরামর্শ, সংখ্যালঘু এলাকায় কেউ অত্যাচার করতে এলে সবাই মিলে আজানের ধ্বনি দেবেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *