‘রগড়ানো’ বিতর্ক, ‘শিক্ষা’ প্রসঙ্গ তুলে দিলীপকে নিশানা অঙ্কুশের

‘রগড়ানো’ বিতর্ক, ‘শিক্ষা’ প্রসঙ্গ তুলে দিলীপকে নিশানা অঙ্কুশের

a40d11058a286e2203fb3501df478062

কলকাতা: বাংলার এক জনপ্রিয় সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ শিল্পীদের রগড়ে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছিলেন। বিজেপি নেতার এই মন্তব্য ইতিমধ্যেই তোলপাড় হয়ে গিয়েছে বাংলা। টলিউড শিল্পীদের মধ্যে ইতিমধ্যেই ক্ষোভ সৃষ্টি হয়েছে প্রচন্ডভাবে, কেউ কেউ সেই ক্ষোভ উগরে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। এবার সেই একই পথে হেটে পরোক্ষে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে আক্রমণ করলেন টলিউড অভিনেতা অঙ্কুশ। ‘শিক্ষা’ প্রসঙ্গ তুলে তিনি নিশানা করলেন বিজেপি রাজ্য সভাপতিকে।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অঙ্কুশ লেখেন, “ইসস, যদি সব জায়গায় একটু প্রকার এডুকেশন কোয়ালিফিকেশন দেখে মানুষ নেওয়া হত তাহলে যে কেউ এসে শিল্পীদের রগড়ে দিয়ে যেত না!” উল্লেখ্য, দিলীপ ঘোষের এই মন্তব্যের জন্য ইতিমধ্যে বিজেপি শিবিরের অন্দরেও ব্যাপক অস্বস্তির সৃষ্টি হয়েছে। কারণ বিজেপি দলেও অনেক তারকা প্রার্থী এবং তারকা সদস্য রয়েছেন। যদিও তাদের তরফ থেকে এখনো এই মন্তব্যের প্রেক্ষিতে কোন বক্তব্য পেশ করা হয়নি। যদিও, বিজেপির অন্য এক তারকা সদস্য রূপাঞ্জনা ইতিমধ্যেই এই মন্তব্যের বিরোধিতা করেছেন সোশ্যাল মিডিয়ায়। রূপাঞ্জনা ফেসবুক পোস্টে লেখেন, ‘আজ শিল্পী হয়ে নিজেকে খুব ছোট মনে হচ্ছে। রং মাখি বলে আমাদের এইভাবে অপমান করা হবে? রগড়ে দেওয়া হবে আমাদের পরিশ্রম। আমাদের নিজেদের কাজের প্রতি সততা, নিষ্ঠাকে অস্বীকার করা হবে?  না, ন্যাকামি করছি না। আমার বিজেপি কর্মী শিল্পীদের বলছি কাপুরুষ হওয়া বন্ধ করুন।’ 

কিছুদিন আগে অন্য এক সংবাদমাধ্যমের একটি আলোচনা সভায় অংশ নিয়ে টলিউডের আরেক অভিনেত্রী মোনালিসার উদ্দেশ্যে বিতর্কিত মন্তব্য করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেই নিয়ে কম বিতর্ক হয়নি। তবে সেই বিতর্ক পুরোপুরি ধামাচাপা না পড়ার আগেই নতুন বিতর্কে জড়িয়ে পড়লেন বিজেপি এই সাংসদ। প্রসঙ্গত বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মন্তব্য করেছিলেন, ‘আমি শিল্পীদের বলছি আপনারা গান গান,নাচুন। ওটা আপনাদের শোভা পায়, রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন, না হলে রগড়ে দেব। আর শিল্পীরা জানেন আমি কীভাবে রগড়াই’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *