‘২ তারিখের পর দেখে নেব’, বুথে দাঁড়িয়ে ISF প্রার্থীকে হুমকি তৃণমূল প্রার্থীর

‘২ তারিখের পর দেখে নেব’, বুথে দাঁড়িয়ে ISF প্রার্থীকে হুমকি তৃণমূল প্রার্থীর

8398a95565d47f1212ab2069fae8906e

 

মগরাহাট: বিজেপির পর এবার আইএসএফ-এর সঙ্গে তীব্র বচসায় জোরালো তৃণমূল। আইএসএস প্রার্থীকে জোর হুমকি দিলেন তৃণমূলের প্রার্থী। গোটা ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্র। সেখানে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা ও সংযুক্ত মোর্চা সমর্থিত আইএসএফ-এর প্রার্থী মইদুল ইসলামের মধ্যে সামনাসামনি সংঘর্ষ হয়। ভোটারদের প্রভাবিত করার অভিযোগ মইদুলের বিরুদ্ধে। “২ তারিখের পর দেখে নেব”, হুমকি দিলেন তৃণমূল প্রার্থী।

প্রথম দুই দফার নির্বাচনে প্রধানত বিজেপির সঙ্গেই সংঘর্ষে জড়িয়ে ছিল তৃণমূল। দুই দলের তরজায় উত্তপ্ত হয়েছে প্রথম দুই দফার বিভিন্ন কেন্দ্র। কিন্তু তৃতীয় দফায় এসেই প্রতিপক্ষ পাল্টে গেল। বিজেপির জায়গায় এবার আইএসএফ-এর সঙ্গে ঝামেলায় জড়ালো তৃণমূল। মগরাহাট পশ্চিমের একটি বুথে মুখোমুখি হন সংযুক্ত মোর্চা সমর্থিত আইএসএফ-এর প্রার্থী মইদুল ইসলাম ও তৃণমূলের প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লা। জোড়াফুল শিবিরের অভিযোগ, কর্মীদের সঙ্গে নিয়ে সকাল থেকে বিভিন্ন বুথে বুথে ঘুরে আইএসএফ প্রার্থী মইদুল মানুষকে প্রভাবিত করছেন। আইএসএফকেই ভোট দেওয়ার জন্য তাদের উৎসাহিত করা হচ্ছে। অভিযোগ অস্বীকার করে আইএসএফ প্রার্থী পাল্টা জানিয়েছেন, “সকাল থেকে এলাকায় সন্ত্রাস ছড়াচ্ছে তৃণমূলের দুষ্কৃতীরা। আমি শান্তিপূর্ণ ভোট করার কথা বললে আমাকে আক্রমণ করে বুথ থেকে বেরিয়ে যেতে বলা হচ্ছে।”

পাল্টা হুমকি দিয়েছেন তৃনমূলের প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা। সাংবাদিকদের ক্যামেরার সামনেই তিনি বললেন, “২ তারিখের পর দেখে নেব। এলাকায় অশান্তি সৃষ্টি করার চেষ্টা করছে। ২ তারিখের পর দেখা যাবে কে কি করে। ২ তারিখের পর দেখে নেব আইএসএস প্রার্থী কে কোথায় থাকে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *