ক্ষমতার অপব্যবহার করেই চলেছে কেন্দ্রীয় বাহিনী! আবার সরব মমতা

ক্ষমতার অপব্যবহার করেই চলেছে কেন্দ্রীয় বাহিনী! আবার সরব মমতা

e06c88f71e361c84210455ee070d4e68

কলকাতা: বাংলা বিধানসভা নির্বাচন শুরু হওয়ার সঙ্গে সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে আক্রমণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন যে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নির্দেশ অনুযায়ী কাজ করছে কেন্দ্রীয় বাহিনী। বিভিন্ন এলাকায় তারা ভোটারদের হুমকি দিচ্ছে এবং বিজেপিকে ভোট করার জন্য প্রভাবিত করার চেষ্টা করছে। এদিন রাজ্যের তৃতীয় দফার নির্বাচনে ফের একই অভিযোগ তুলে সরব হলেন তিনি। অভিযোগ করলেন, নির্বাচন কমিশনকে বারবার এই ব্যাপারে জানানোর পরেও কোনো রকম পদক্ষেপ নেওয়া হচ্ছে না।

এদিন পশ্চিমবঙ্গের অত্যন্ত জনপ্রিয় এক সংবাদমাধ্যমের ভিডিও পোস্ট করে নিজের টুইটার অ্যাকাউন্টে মমতা বন্দ্যোপাধ্যায় লেখেন, “কেন্দ্রীয় বাহিনী ক্ষমতার অপব্যবহার করেই চলেছে। আমরা বারবার এই ব্যাপারটা নিয়ে আওয়াজ তুলছি কিন্তু নির্বাচন কমিশন নির্বাক দর্শকের মত আচরণ করছে, আর এদিকে কেন্দ্রীয় বাহিনী বিভিন্ন জায়গায় প্রত্যক্ষভাবে তৃণমূল কংগ্রেস ভোটারদের ভয় দেখাচ্ছে আর প্রভাবিত করছে যাতে তারা একটি নির্দিষ্ট পার্টিকে ভোট দেয়!” প্রসঙ্গত এর আগে, মমতা বন্দ্যোপাধ্যায় বিস্ফোরক অভিযোগ করে জানিয়েছিলেন, কেন্দ্রীয় বাহিনীর গাড়ি থেকে ভোটারদের টাকা বিলি করে ভোট লুট করার চেষ্টা করছে বিজেপি! যা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়ে যায়। এদিন ফের কার্যত সেই একই রকম অভিযোগ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

উল্লেখ্য, গতকাল কেন্দ্রীয় মন্ত্রী মুক্তার আব্বাস নাকভি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ তুলে জানিয়েছিলেন যে, তিনি কেন্দ্রীয় বাহিনীকে প্রত্যক্ষভাবে হুমকি দিচ্ছেন এবং ভোটারদের প্রভাবিত করেছেন। নির্বাচন কমিশনকে মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছে বিজেপি। ফাইল ছবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *