তৃণমূল প্রার্থীকে বেধড়ক মারধর! উত্তপ্ত খানাকুল, অভিযুক্ত বিজেপি

তৃণমূল প্রার্থীকে বেধড়ক মারধর! উত্তপ্ত খানাকুল, অভিযুক্ত বিজেপি

dae6358c6bd5bd615ad521aab2e9ac56

খানাকুল: তৃতীয় দফার বিধানসভা নির্বাচনের ভোট পর্ব চলছে বাংলায়। প্রথম দুই দফার মতো এদিনও সকাল থেকে বিভিন্ন জায়গায় বিক্ষিপ্ত অশান্তির ছবি উঠে এসেছে। অশান্তি থেকে বাদ গেলো না খানাকুল। সেখানে তৃণমূল প্রার্থী নাজিবুল করিমকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল ভারতীয় জনতা পার্টির বিরুদ্ধে। সংবাদমাধ্যমের সামনে যে চিত্র ধরা পড়ে সেখানে দেখা যায়, রীতিমতো বাঁশ তুলে মারধোর করার উপক্রম করে বিজেপির কর্মী এবং সমর্থকরা। 

গেরুয়া বাহিনীর পক্ষ থেকে অভিযোগ করা হয়, সেখানে শান্তিপূর্ণ ভোট চলছিল কিন্তু তৃণমূল প্রার্থী এসে এখানে অশান্তির পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করেন। সব মিলিয়ে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় নির্দিষ্ট বুথের বাইরে। খানিকক্ষণের মধ্যে পরিস্থিতি প্রায় হাতের বাইরে চলে যায় এবং রীতিমত বাঁশ তুলে তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে চড়াও হয় গেরুয়া কর্মী এবং সমর্থকরা। গোটা ঘটনার প্রেক্ষিতে তৃণমূল প্রার্থীর নাজিবুল জানান, সকাল থেকেই এলাকায় শান্তিপূর্ণ ভোট হচ্ছিল এবং বিজেপি বুঝে গিয়েছে শান্তিপূর্ণ ভোট হলে এবং সাধারণ মানুষ যদি নিজেদের গণতান্ত্রিক অধিকার সঠিকভাবে প্রয়োগ করতে পারেন তাহলে এখানে তৃণমূল কংগ্রেসের জয় কেউ আটকাতে পারবে না। সেই কারণে ওরা তৃণমূলের পোলিং এজেন্টদের গুরুত্বপূর্ণ নথি ছিড়ে দেয়, পরবর্তী ক্ষেত্রে তাঁকে এবং তাঁর এজেন্টকে ব্যাপক মারধর করে।

তিনি আরো জানিয়েছেন, বুথ গুলিতে তাণ্ডব করা হয়েছে সেগুলি তৃণমূল পন্থী। সেখানকার ভোটাররা মূলত তৃণমূল কংগ্রেসকে ভোট দেবে সেটা জেনে সেখানে এসে গেরুয়া বাহিনী তান্ডব করেছে। সকাল থেকে বারবার তার কাছে একাধিক অভিযোগ আসতে শুরু করেছিল এবং পরবর্তী ক্ষেত্রে সেখানে উপস্থিত হওয়ায় তাঁকে মারধর করা হয়েছে। এই ক্ষেত্রে তিনি বিজেপির বহিরাগত গুন্ডাদের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলছেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *