কাঠারি, বাঁশ, কুড়ুল নিয়ে তাড়া করা হল সৌমিত্র জায়াকে! আতঙ্কিত তৃণমূল প্রার্থী

কাঠারি, বাঁশ, কুড়ুল নিয়ে তাড়া করা হল সৌমিত্র জায়াকে! আতঙ্কিত তৃণমূল প্রার্থী

d94bc947d05f2308163eb2fc1991cf8c

আরামবাগ: দলবদলের সবচেয়ে বড় চমক যদি শুভেন্দু অধিকারী হয়ে থাকেন, তাহলে সুজাতা মণ্ডল খাঁও কিছু কম যান না। সকলকে চমকে দিয়ে বিজেপি শিবির ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন তিনি, এবং এবারের বিধানসভা নির্বাচনে তিনি আরামবাগের প্রার্থী। সেই প্রেক্ষিতে বিজেপি কর্মী এবং সমর্থকদের যে তাঁর ওপর ক্ষোভ থাকবে তা স্বাভাবিক। তবে সেই ক্ষোভের বহিঃপ্রকাশ এইভাবে হবে তা হয়তো স্বপ্নেও কল্পনা করতে পারেননি সৌমিত্র জায়া। এদিন সুজাতাকে কার্যত বাঁশ, কুড়ুল এবং কাঠারি নিয়ে তাড়া করা হল! কোনোক্রমে পালিয়ে বাঁচলেন তিনি। 

এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একদল মানুষ সুজাতাকে তাড়া করছেন। তাদের কারুর হাতে রয়েছে বড় বড় বাঁশ, কারুর হাতে কাঠারি এবং কুড়ুল। শুধু পুরুষ নয়, বিক্ষোভ প্রদর্শন করছেন মহিলারাও। অভিযোগ, সুজাতা মণ্ডল খাঁ বাড়িতে বাড়িতে গিয়ে হুমকি দিচ্ছেন, এমনকি ছেলে মেয়ে নির্বিশেষে সকলের গায়ে হাত তুলছেন! সেই প্রেক্ষিতেই তাঁকে কার্যত তাড়া করে এলাকা থেকে বের করে দেয় বিজেপি কর্মী এবং সমর্থকরা। নিরাপত্তা বাহিনীর এক আধিকারিক এবং তৃণমূল কর্মীদের সাহায্যে সেখান থেকে কোনোক্রমে পালিয়ে বাঁচেন তিনি। এদিন আবার নির্বাচন প্রসঙ্গে কথা বলতে গিয়ে বিস্ফোরক অভিযোগ করেছিলেন সুজাতা। তিনি দাবি করেছিলেন, তৃণমূল কংগ্রেসকে ভোট দিলে সেই ভোট গিয়ে পড়ছে বিজেপিতে।

সুজাতা বলেন, যে জায়গাগুলি তৃণমূলের শক্তি ঘাঁটি, সেই সকল জায়গাগুলিতে পরিস্থিতি উত্তপ্ত৷ মানুষ তৃণমূলকে ভোট দিলেও সেটা চলে যাচ্ছে বিজেপি’র খাতায়৷ কেন্দ্রীয় বাহিনী একেবারেই নিরপেক্ষ ভূমিকা পালন করছে না৷ তারা মানুষকে বিজেপি’কে ভোট দেওয়ার জন্য ক্রমাগত প্ররোচনা দিচ্ছে৷ এতে পরিস্থিতি আরও জটিল হয়ে উঠছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *