আক্রান্ত স্ত্রী, কোনওরকম উত্তেজনা নেই সৌমিত্রের!

আক্রান্ত স্ত্রী, কোনওরকম উত্তেজনা নেই সৌমিত্রের!

dd59c503c2f3fc0b280961c3601938ae

আরামবাগ: বেলা বাড়তেই উত্তেজনা বাড়ে আরামবাগে। সেখানে তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা মণ্ডল খাঁকে বাঁশ, কাঠারি নিয়ে আক্রমণ করা হয়। সেই ঘটনা ইতিমধ্যেই আতঙ্কিত তিনি এবং দাবি করেছেন বিজেপি তাঁকে প্রাণে মারতে চেয়েছে। যদিও স্ত্রী আক্রান্ত হওয়ার ঘটনায় একটুও বিচলিত নয় সৌমিত্র! তিনি বরঞ্চ তৃণমূল কংগ্রেসকে দায়ী করছেন।

সৌমিত্র বক্তব্য, তৃণমূল কংগ্রেস দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের উপর যে অত্যাচার করেছে এখন তার প্রতিক্রিয়া দিচ্ছেন তারা। এই কারণেই এই ঘটনা ঘটেছে। যদিও স্ত্রীকে এইভাবে আক্রান্ত করা হয়েছে জানার পরেও কোনরকম উত্তেজনা দেখা যায়নি সৌমিত্রর মধ্যে। আর এই বিষয়ে প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন সুজাতা। এই প্রেক্ষিতে তিনি মন্তব্য করেছেন, সৌমিত্রর মাথা খারাপ হয়ে গিয়েছে। তিনি যেভাবে রয়েছেন সেই দলে থাকলে এই ধরনের আচরণ আশা করা যায়। এক স্বনামধন্য সংবাদমাধ্যমকে সুজাতা জানিয়েছেন, নির্দিষ্ট কয়েকটি বুথে ভোট দিতে দিচ্ছিল না বিজেপি। সেখানকার মহিলাদের ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছিল। তিনি গিয়ে প্রতিবাদ করায় তাঁকে ওই ভাবে তাড়া করা হয়েছে। তিনি জানিয়েছেন, তাঁর মাথায় এবং কোমরে আঘাত করা হয়েছে, তাঁকে প্রাণে মারতে চেয়েছে বিজেপি! 

তৃণমূল প্রার্থীর অভিযোগ, “সকাল থেকে খবর পাচ্ছিলাম আরান্ডির ২৬৩ নম্বর বুথ এলাকায় যে সংখ্যালঘু ভোটাররা আছেন তাদের ভয় দেখিয়ে ভোট দিতে দেওয়া হচ্ছে না। তারা বহুবার বাড়ি থেকে ভোট দিতে এসেও ভোট না দিয়েই ফিরে গিয়েছেন। আমি সেখানে যাই পরিস্থিতি দেখতে। কিন্তু সেখানে আমাদের মারধর করা হয়। আমার নিরাপত্তারক্ষীকে মেরে মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। আমাকেও প্রচন্ডভাবে মেরেছে।” ইতিমধ্যেই, রাস্তায় নেমে এই ঘটনায় বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ-এর স্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *