মঞ্চে মন্ত্রীকে লক্ষ্য করে তৃণমূলের পাথর! থানায় ছুটলেন কেন্দ্রীয় নেতা!

মঞ্চে মন্ত্রীকে লক্ষ্য করে তৃণমূলের পাথর! থানায় ছুটলেন কেন্দ্রীয় নেতা!

51221bac015e471340ba26e90ea10c18

 

হাওড়া: ভোটের প্রচারে আক্রান্ত হয়েছেন বিহারের মন্ত্রী এবং বিজেপির কেন্দ্রীয় নির্বাচন কমিটির সদস্য শাহনওয়াজ হুসেন। সারা ভারতের রাজনীতিতে শাহনওয়াজ একজন গুরুত্বপূর্ণ মুখ। বিজেপির মুখপাত্র। তার অভিযোগ, একটি জনসভায় ভাষণ দেওয়ার সময় হাওড়ায় আক্রমণ করা হয়েছিল। বিজেপি অভিযোগ করেছে, যে হাওড়ায় শাহনওয়াজ হুসেনের সম্বোধনের সময় তৃণমূল কর্মীরা পাথর ছুঁড়েছিল।

পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের তৃতীয় পর্বের মধ্যে, বিরোধী দলীয় কর্মীদের মধ্যে সহিংসতার বেশ কয়েকটি ঘটনার খবর পাওয়া গেছে, এটি তার মধ্যে একটি হয়ে থাকল। তবে শাহনওয়াজ পাথর ছোঁড়ার পরে তার ভাষণ অব্যাহত রেখেছিলেন এবং বলেছিলেন যে এই জাতীয় ঘটনাগুলি তৃণমূলের নির্বাচনে পরাজয়ের ভয়। জনসমক্ষে বক্তব্য দেওয়ার পর প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পুলিশের অনুপস্থিতির কথা বলতে গোলাবাড়ি থানায় যান। টুইটারে গিয়ে তিনি বলেছিলেন যে ওয়াই প্লাস সিআরপিএফ সুরক্ষা কভার থাকা সত্ত্বেও প্রোটোকল অনুসারে কোনও পুলিশ বাহিনী মোতায়েন করা হয়নি।

মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকারকে তিরস্কার করে শাহনাওয়াজ হুসেন বলেছিলেন, “আমরা এই পাথরকে একটি ফুল বানিয়ে দেব। আমরা তৃণমূলের গুন্ডামির ভয় পাব না। এখন পুলিশ তৃণমূলের এজেন্ট হয়ে কাজ করছে। যারা পাথর ছুঁড়েছে তাদের বিরুদ্ধে আমরা এফআইআর করব। এবং যদি এফআইআর না থাকে তবে আমরা পুলিশের বিরুদ্ধে একটি এফআইআর করব। আমরা এই হামলার জবাব দেব৷”

আরও যোগ করে তিনি বলেছিলেন, “এই নির্বাচন বাংলার চিত্র বদলে দেবে, এই নির্বাচন বাংলায় উন্নতি এনে দেবে। পাথর ছুঁড়ে মারতে থাকা লোকেরা আমাদের ভয় পায় এবং হতাশ হয়। আমরা নরেন্দ্র মোদীর সৈনিক এবং ৫৬ ইঞ্চি বুক পেয়েছি, আমরা আপনার গুন্ডাদের ভয় পাই না। বাংলায় বিজেপি সরকার গঠন করা গেলে কোনও বৈষম্য হবে না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *