‘আমি গৌতম দেব, যা বলি তাই করি’, ভোট প্রচারে গিয়ে হুমকি গৌতম দেবের!

‘আমি গৌতম দেব, যা বলি তাই করি’, ভোট প্রচারে গিয়ে হুমকি গৌতম দেবের!

78e5d2ed84b3b9fdbb97a9b1feacb53b

জলপাইগুড়ি: ‘‘বিজেপি করবেন না। ওসব এখানে চলবে না’’, এবার সরাসরি এক সন্ন্যাসীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল জলপাইগুড়ি জেলার আবগ্রাম ফুলবাড়ী বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী গৌতম দেবের বিরুদ্ধে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন এই তৃণমূল নেতা। বিজেপির তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পঞ্চম দফায় আগামী ১৭ এপ্রিল ভোটগ্রহণ হবে জলপাইগুড়িতে।

বৃহস্পতিবার সকালে ভোট প্রচারে বেরিয়ে এক সন্ন্যাসীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। ওই সন্ন্যাসী জানিয়েছেন, “আমার এখানে একটি মন্দির রয়েছে। ছোট্ট একটি আশ্রমও আছে। আমার শিষ্যরা থাকে। আর আশ্রমে সর্ব জাতির সর্ব ধর্মের লোক আসতে পারে। এইসব বলেই আমি ভদ্রভাবেই কথা বলছিলাম ওনার সঙ্গে। কিন্তু উনি বললেন সরকারের জমির উপর মন্দির বানানো হয়েছে। তৃণমূল না করলে উৎখাত করে দেব।” এই ঘটনার প্রকাশিত ভিডিও প্রমাণে দেখা যাচ্ছে ওই সন্ন্যাসীকে হুঁশিয়ারি দিয়ে গৌতম দেব বলছেন, “বিজেপি করবেন না। ওসব বিজেপি-টিজেপি মোদীর রাজ্যে চলবে। বাংলায় চলবে না। যদি করেন এখান থেকে উচ্ছেদ করে দেবো। আমি গৌতম দেব, যা বলি তাই করি। বুঝে নিন।”

যথারীতি এই হুমকি দেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন আবগ্রাম ফুলবাড়ীর তৃণমূল প্রার্থী গৌতম দেব। সংবাদমাধ্যমের কাছে তিনি পাল্টা অভিযোগ করেছেন, “ওসব আশ্রম-টাশ্রম কিচ্ছু না। সরকারি জায়গা দখল করে একটা আশ্রম বানিয়েছে। মাত্র একজন থাকে। ওখানে আরএসএস-বিজেপি নিয়মিত ক্যাম্প ও বৈঠক করে। সরকারি জায়গা দখল করে কোনও রাজনৈতিক দলের গোপন বৈঠক করা ঠিক নয়।” যদিও এই নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি বিজেপির তরফ থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *