কলাকুশলীদের ‘হুমকি’র জের, অরূপের ভাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ বাবুলের

কলাকুশলীদের ‘হুমকি’র জের, অরূপের ভাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ বাবুলের

8f0571482c8dd008a52e2d519726316a

কলকাতা: টলিউডের কলাকুশলীদের নিয়ে মিছিলের ডাক দিয়েছিল ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস এন্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া। সেই মিছিলের পর বিজেপির তরফ থেকে অভিযোগ জানানো হয়েছিল যে, এই মিছিলে যারা অংশ নেননি তাদেরকে হুমকি দিয়েছেন অরূপ বিশ্বাসের ভাই তথা ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বাস। এবার এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করলেন টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। রিজেন্ট পার্ক থানায় অভিযোগ করেছেন তিনি। একইসঙ্গে, অভিযোগ করা হয়েছে অপর্ণা ঘটকের নামেও। এই নিয়ে বিজেপি এবং তৃণমূল দ্বন্দ্ব অব্যাহত।

রুদ্রনীল ঘোষ যে মন্তব্য করেছিলেন মাফিয়া রাজ নিয়ে তার প্রতিবাদে একটি মৌন মিছিলে ডাক দেয় ঐ সংগঠন। সেই মিছিল সম্পর্কে বিবৃতি প্রকাশ করে ওই সংস্থার সভাপতি স্বরূপ বিশ্বাস এবং সম্পাদক অর্পনা ঘটক বার্তা দেন, “যে সমস্ত স্বনামধন্য কলাকুশলীরা যেমন ডিরেক্টর, আর্ট ডিরেক্টর, ক্যামেরাপারসন এবং মেকআপ আর্টিস্টরা ঐতিহাসিক মিছিলে যোগদান করলেন না এবং ফেডারেশনের অপমানের বিরোধিতা করলেন না, আগামী দিনে ফেডারেশন তাদের নিয়ে গভীরভাবে চিন্তা ভাবনা করবে!” এই মন্তব্য নিয়েই শুরু হয়ে যায় তরজা। সেই সময় টালিগঞ্জের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় এর প্রতিবাদে লেখেন, ‘অরূপ বিশ্বাসের ‘সুযোগ্য’ ভাই স্বরূপ বিশ্বাসের ‘চরম নৈরাজ্যের ক্যাপ্টিনশিপ-এ’ চলা (আসলে চলতে বাধ্য করা) ‘ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস্ অ্যান্ড ওয়ার্কার্স্ অফ ইস্টার্ন ইন্ডিয়া’ তরফে এটি জারী করা হয়েছে | শেষের চারটি লাইন পড়ুন কি ভাবে স্পষ্ট ভাষায় ‘ধমকি’ দেওয়া হয়েছে | মজার ব্যাপার এই যে, এই দুই ভাই যারা নিজেদের ‘সর্বশক্তিমান বাহুবলি’ মনে করেন, তাঁরা জানেন না যে, ধমকি দিয়ে, ভয় দেখিয়ে, জোর করে যাঁদের ওনারা গতকালের মিছিলে টেনে নিয়ে এসেছিলেন, তাঁরা এই দুই ‘ভাই’এর অত্যাচারে তিতিবিরক্ত এবং চূড়ান্ত অসন্তুষ্ট – এঁরাই এই দুই ভাইকে শুধু টালীগঞ্জ পাড়া ছাড়া করবেন তাই নয়, বিধানসভার নির্বাচনেও ‘চুপ চাপ পদ্মে ছাপ’ দিয়ে #TMchhi কে বিপুল ভোটে পরাস্ত করবেন !! আসন্ন দোসরা মে আমার কথাগুলি মিলিয়ে নেবেন!!’ এবার আজ তিনিই থানায় অভিযোগ দায়ের করলেন। 

অন্যদিকে, বিজেপির বেহালা পশ্চিমের প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করেছে পুলিশ। অনুমতি ছাড়াই বেহালায় রোড শো করার অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। গতকাল বিজেপির তারকা প্রচারক মিঠুন চক্রবর্তীর উপস্থিতিতে শ্রাবন্তীর রোড শো করার কথা ছিল। কিন্তু অনুমতি না মেলায় তা করা যায়নি। তবে সেই প্রেক্ষিতে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তিনি। পরে পুলিশের সঙ্গেও বচসা হয়। পরবর্তী ক্ষেত্রে অনুমতি ছাড়াই রোড শো করেন তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *