দিল্লি থেকে খাম ভর্তি টাকা এসেছে! কাকে নিশানা করলেন অভিষেক?

দিল্লি থেকে খাম ভর্তি টাকা এসেছে! কাকে নিশানা করলেন অভিষেক?

50b38eaa56f948e6f3aa2b035e8a534a

হাড়োয়া: এবারের বাংলার বিধানসভা নির্বাচনে কংগ্রেস এবং সিপিএমের সঙ্গে জোট করেছে পীরজাদা আব্বাস সিদ্দিকীর আইএসএফ বা ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। প্রথম থেকেই তৃণমূল কংগ্রেস নেতৃত্ব তাদের বিজেপির বি টিম বলে কটাক্ষ করেছে, দাবি করা হয়েছে যে তারা ভোট ভাগ করতে বিজেপির থেকে টাকা নিয়েছে। ইতিমধ্যেই একাধিক জনসভায় নাম না করে আব্বাস সিদ্দিকীকে আক্রমণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় নিজে। এবার হাড়োয়ার জনসভা থেকে তাঁকে এবং তাঁর দলকে নিশানা করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিস্ফোরক অভিযোগ করে তিনি বললেন, দিল্লি থেকে খাম ভর্তি টাকা এসেছে বাংলায়। উদ্দেশ্য ভোট ভাগ করা।

অভিষেকের বক্তব্য, করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় যাদের মানুষ কাছে পাইনি, যারা ঘূর্ণিঝড়ের সময় মানুষের সেবা করতে আসেনি তারা এখন হঠাৎ নির্বাচনের আগে রাস্তায় নেমেছে। এরা আসলে ভোট ভাগ করার জন্য দিল্লি থেকে খাম ভর্তি টাকা পেয়েছে! এই প্রেক্ষিতেই সাধারণ মানুষকে বার্তা দিয়ে তিনি মন্তব্য করেন, সকলে যেন তাদের খাম ফিরিয়ে দেন এবং বাংলা বাঁচানোর লড়াইয়ে তৃণমূল কংগ্রেসের সঙ্গ দেন। এর আগে জনসভা করে খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাম না করে আব্বাস সিদ্দিকীকে ‘পীরজাদার চ্যাংড়া ছোড়া’ বলে কটাক্ষ করেছেন। একই সঙ্গে তিনিও দাবি করেছেন যে বিজেপি তাদের টাকা দিয়েছে বাংলার ভোট ভাগ করার জন্য। এবার তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গলাতেও একই সুর।

তাঁর মূল দাবি, সংখ্যালঘু ভোট ভাগ করার জন্য বিজেপি ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টকে টাকা দিয়েছে যাতে সেই ভোটে বিজেপিকে সুবিধা দেয়। ‌ এই কারণেই দিল্লি থেকে খাম ভর্তি টাকা পাঠানো হয়েছে তাদের! এর পাশাপাশি তিনি একহাত নিয়েছেন সিপিএম এবং কংগ্রেসকেও। একই সঙ্গে অভিষেক বক্তব্য রেখে বলেছেন, আগামী দিনে যদি সরকারের সমস্ত প্রকল্পের সুবিধা পেতে হয় তাহলে তৃণমূল কংগ্রেসকে ভোট দিতে হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *