দফায় দফায় বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী, মণ্ডল সভাপতির বাড়িতে হামলা! অভিযুক্ত তৃণমূল

দফায় দফায় বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী, মণ্ডল সভাপতির বাড়িতে হামলা! অভিযুক্ত তৃণমূল

3b4e693a350153fbaa0bee913e932018

কলকাতা: চতুর্থ দফায় নির্বাচন শুরু হতে খোদ কলকাতায় বিক্ষিপ্ত অশান্তি ছবি ধরা পড়ল। বালিগঞ্জের কসবায় দফায় দফায় বিক্ষোভের মুখে পড়েন বিজেপি প্রার্থী ইন্দ্রনীল খাঁ। অন্যদিকে কসবাতেই বিজেপির মণ্ডল সভাপতির বাড়িতে হামলার অভিযোগে অভিযুক্ত তৃণমূল কংগ্রেস। ওই নেতার বাড়িতে ইটবৃষ্টি করা হয় বলে অভিযোগ। এমনকি বাড়ির জানালার কাচ ভেঙে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। 

এদিন সকাল থেকেই উত্তপ্ত হয় বালিগঞ্জের কসবা। সেখানে বিজেপি প্রার্থীকে ঘিরে বুথের বাইরে বিক্ষোভ দেখাতে থাকেন তৃণমূল কংগ্রেস কর্মী এবং সমর্থকরা। প্রার্থীর অভিযোগ, তিনি সকাল থেকে এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলছিলেন এবং তাদের নির্ভয় ভোট দেওয়ার জন্য আশ্বস্ত করেছিলেন। কিন্তু তৃণমূল কংগ্রেসের কর্মীরা তাকে ঘিরে বারবার বিক্ষোভ দেখান এবং হেনস্থা করেন। এদিকে কসবার বিজেপির মন্ডল সভাপতির বাড়িতে ইট মারা হয় বলে অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। যদিও এই ব্যাপারে তৃণমূল কংগ্রেসের কোনো প্রতিক্রিয়া মেলেনি। 

এদিকে শহর কলকাতা আরো একটি জায়গা সকাল থেকেই উত্তপ্ত এবং সেটি হল যাদবপুর। সেখানে ইতিমধ্যেই আক্রান্ত হয়েছেন বিজেপি এবং সিপিএমের এজেন্ট। দুই ক্ষেত্রেই অভিযোগ উঠছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। কসবার মতোই এখানেও বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ দেখানো ঘটনা ঘটেছে। অন্যদিকে আবার ভাঙড় বিধানসভা এলাকার কৃষ্ণমাটিতে তৃণমূলের পার্টি অফিস ভাঙচুরের অভিযোগ উঠেছে। হামলার অভিযোগ উঠেছে আইএসএফ-এর বিরুদ্ধে। এর পাশাপাশি, রাজ্যের একাধিক বুথে ইভিএম মেশিন খারাপ হওয়ার খবর সামনে আসছে। তাদের মধ্যে রয়েছে, উলুবেড়িয়া পুরসভার ২০ নং ওয়ার্ডের ১৭৪ নং বুথ, উলুবেড়িয়া পুরসভার ২০ নং ওয়ার্ডের ১৭৪ নং বুথ, খলিশানী ৮ নং বুথ। এদিকে, ভোট শুরুর আগে বালি বিধানসভার অন্তর্গত ৬৪ নম্বর বুথে বেলুড়ের লালবাবা কলেজে তৃণমূল-বিজেপি সংঘর্ষ হয়, পরিস্থিতি সামাল দেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *