বাম পোলিং এজেন্টের চোখে লঙ্কার গুঁড়ো, নিশানায় তৃণমূল

বাম পোলিং এজেন্টের চোখে লঙ্কার গুঁড়ো, নিশানায় তৃণমূল

3093ad91bdc61d288a286fed4dedcbfe

যাদবপুর: শিরোনামে যাদবপুর। শনিবার চতুর্থ দফার ভোটে সকাল সকাল হিংসার ঘটনায় খবরে উঠে এলো বাম গড় যাদবপুর। সংযুক্ত মোর্চার প্রার্থীকে লক্ষ্য করে লঙ্কার গুঁড়ো ছেটানোর অভিযোগ উঠে আসছে। যাদবপুরের গাঙ্গুলিবাগান এলাকার রায়পুর অঞ্চলের ঘটনা। অভিযোগের তির তৃণমূলের দিকে। অভিযোগ অস্বীকার জোড়াফুল শিবিরের।

শনিবার রাজ্য জুড়ে পাঁচ জেলায় ৪৪টি বিধানসভা কেন্দ্রে শুরু হয়েছে ভোট গ্রহণ। কোচবিহার, আলিপুরদুয়ার, দক্ষিণ ২৪ পরগনা, হাওড়া ও হুগলি জেলায় চলছে ভোট দান। পাশাপাশি শুরু হয়েছে সন্ত্রাসও। সকাল থেকেই হিংসার খবর উঠে আসছে বিভিন্ন জেলার বিভিন্ন অঞ্চল থেকে। পিছিয়ে নেই খাস কলকাতাও। যাদবপুরের গাঙ্গুলিবাগানে রায়পুর প্রাথমিক বিদ্যালয় বুথ কেন্দ্রে সংযুক্ত মোর্চার এজেন্ট দীপ্তি লাহিড়ীর চোখে লঙ্কার গুঁড়ো ছেটানোর অভিযোগ উঠেছে। জানা গিয়েছে, সংযুক্ত মোর্চার বুথ এজেন্ট দীপ্তি লাহিড়ী ও একজন নির্দল প্রার্থীর এজেন্ট রায়পুর প্রাথমিক বিদ্যালয়ে সকাল থেকে বসে ছিলেন। একটা সময়ে একজন ভুয়ো ভোটারকে চিহ্নিত করেন বাম এজেন্ট। সেই বিষয়ে প্রিসাইডিং অফিসারকে অভিযোগ জানাতে গেলে তৃণমূল প্রার্থী দেবব্রত মজুমদারের বুথ এজেন্টের সঙ্গে বচসা বাধে দীপ্তি লাহিড়ীর। সেই সময় হঠাৎই নিজের ব্যাগ থেকে লঙ্কার গুঁড়ো প্যাকেট বের করে বাম ও নির্দল প্রার্থীর এজেন্টের মুখ উদ্দেশ্য করে ছিটিয়ে দেন।

খবর পেয়ে দ্রুত ওই বুথে যান বাম প্রার্থী সুজন চক্রবর্তী। সঙ্গে ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় বিশাল পুলিশবাহিনী। সেখানে গিয়ে বুথের ভিতরে বাম ও নির্দল প্রার্থীর এজেন্টের সঙ্গে কথা বলেন সুজন চক্রবর্তী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। তৃণমূলের পক্ষ থেকে স্থানীয় পুর কো-অর্ডিনেটর বাপ্পাদিত্য বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “পুরোটাই গিমিক। গোটা ঘটনাটাই সাজানো। নাটক করা হচ্ছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *