‘সাহস করে পুরো অডিও দিন!’ প্রশান্তের ফের দাবি, ১০০ পার করবে না বিজেপি

‘সাহস করে পুরো অডিও দিন!’ প্রশান্তের ফের দাবি, ১০০ পার করবে না বিজেপি

e1bd977b15d0c0d212b2ea160eec3672

কলকাতা: চতুর্থ দফার নির্বাচনের সকালেই বিস্ফোরক দাবি করে বিজেপি তৃণমূল কংগ্রেসের ভোট কুশলী প্রশান্ত কিশোরের একটি অডিও টেপ প্রকাশ্যে এনেছে। বিজেপির বক্তব্য সেই অডিও বার্তায় প্রশান্ত কিশোর পরিষ্কার করে বলেছেন যে, বাংলায় বিজেপি ক্ষমতায় আসছে। এমনকি কিভাবে বিজেপি ক্ষমতায় আসছে তার ব্যাখ্যাও তিনি নাকি দিয়েছেন। এই অডিও বার্তার প্রেক্ষিতে এবার ঘুরিয়ে বিজেপিকে এক হাত নিয়েছেন তৃণমূল কংগ্রেসের ভোট কৌশলী। প্রশান্ত কিশোরের বক্তব্য, বিজেপির ক্ষমতা দেখানো উচিত এবং পুরো অডিও ক্লিপ প্রকাশ্যে আনা উচিত।

অডিও টেপ প্রসঙ্গে প্রশান্ত দাবি করেন, “দেখে ভালো লাগছে যে, বিজেপি তাঁর বক্তব্যে বেশি গুরুত্ব দিচ্ছে নিজেদের নেতাদের থেকে। তবে তাদের সাহস দেখানো উচিত এবং গোটা অডিও টেপ প্রকাশ্যে আনা উচিত নির্বাচিত অংশ প্রকাশ না করে। আমি আগেও বলেছি আর এখনো আবার বলছি, বিজেপি পশ্চিমবঙ্গে ১০০ আসন পার করতে পারবে না।” এদিকে অডিও টেপ প্রকাশ্যে আসতেই বাংলার বিজেপি প্রার্থীরা একে একে তৃণমূল কংগ্রেসকে একহাত নিতে শুরু করেছেন। 

 

হুগলি এবং ডোমজুড়ের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় এবং রাজীব বন্দ্যোপাধ্যায় একহাত নিয়েছেন প্রশান্ত কিশোরকে। লকেট দাবি করছেন, প্রশান্ত কিশোর নিজেও জানেন যে নরেন্দ্র মোদী সেরা। তাঁর নেতৃত্বেই সোনার বাংলা গঠিত হবে। কিন্তু সাধারণ মানুষকে বোকা বানানোর জন্যই তিনি তৃণমূল কংগ্রেসের সঙ্গে কাজ করছেন, এমনটাই দাবি করেছেন হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। অন্যদিকে, ডোমজুড়ের বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য, বাংলায় তৃণমূল কংগ্রেসের হয়ে প্রশান্ত কিশোরের সমস্ত কৌশল ব্যর্থ হয়েছে। বাংলায় তৃণমূল কংগ্রেস শেষ হয়ে গেছে। রাজীব স্পষ্ট বলছেন, পশ্চিমবঙ্গে এখন শুধুমাত্র নরেন্দ্র মোদীজির কৌশল চলবে, আর কারোর নয়। 
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *