বুথে মায়ের কোল থেকে কেড়ে নেওয়া হল শিশুকে! দেওয়া হল খুনের হুমকি

বুথে মায়ের কোল থেকে কেড়ে নেওয়া হল শিশুকে! দেওয়া হল খুনের হুমকি

44ca1eafe34632c328b1de9e72d2c058

শীতলকুচি: বিধানসভা ভোট নাকি লজ্জার ভোট তা নিয়ে এখন আলোচনা চলতে পারে। কারণ ইতিমধ্যেই কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যুর ঘটনায় রাজ্য তো বটেই গোটা দেশে শোরগোল পড়ে গিয়েছে। এর মধ্যেই আরো একটি চাঞ্চল্যকর খবর সামনে উঠে এসেছে। ভোট দিতে যাওয়ার জন্য বুথে ঢুকতেই এক মহিলার কোল থেকে তার দেড় বছরের শিশুকে কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছে! এমনকি ওই শিশুকে খুন করার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে।

ওই মহিলা জানান, ভোট দিতে যাওয়ার সঙ্গে সঙ্গে বুথের ভেতর মারপিট শুরু হয়ে যায়। পরক্ষণই তার চুলের মুঠি ধরে বাইরে বের করে নিয়ে আসা হয় তাকে এবং কোল থেকে তার বাচ্চাকে কেড়ে নেওয়া হয়। পরক্ষণেই তাকে খুন করার হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ করেছেন তিনি। যদিও কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা বলতে পারেনি ওই মহিলা। এই নিয়ে আবারও নতুন করে শীতলকুচিতে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। যদিও ওই মহিলার দাবি, তিনি কাউকে ভোট দিতে চান না শুধুমাত্র নিজের বাচ্চাকে ফেরত পেতে চান। এদিকে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যুর ঘটনায় উত্তপ্ত শীতলকুচি। ইতিমধ্যেই ওই নির্দিষ্ট বুথে ভোট বন্ধ করে দিয়েছে নির্বাচন কমিশন।

কমিশন সূত্রে খবর, শীতলকুচির যে বুথে ওই মর্মান্তিক ঘটনা ঘটেছে সেখানে আপাতত নির্বাচন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে তারা। পুরো ঘটনার পুঙ্খানুপুঙ্খ রিপোর্ট আজ বিকেল পাঁচটার মধ্যে তলব করা হয়েছে। বিশেষ পর্যবেক্ষক এবং সিইওর থেকে ওই ঘটনার রিপোর্ট চেয়েছে নির্বাচন কমিশন। এদিকে, এই ঘটনার প্রতিবাদ করে সারা বাংলায় আন্দোলনের ডাক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ এক জনসভায় তিনি ঘোষণা করেছেন যে আগামীকাল রাজ্যের প্রত্যেকটি জেলার ব্লকে ব্লকে কালোব্যাজ করে মিছিল হবে এই ঘটনার প্রতিবাদে। একইসঙ্গে তিনি নিজে আগামীকাল ঘটনাস্থলে যাবেন বলে জানিয়েছেন মমতা। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *