বাগুইহাটিতে বিধ্বংসী আগুন, হুইলচেয়ারেই ঘটনাস্থলে মমতা

বাগুইহাটিতে বিধ্বংসী আগুন, হুইলচেয়ারেই ঘটনাস্থলে মমতা

b11b8b3c93e0a59fe0b701866940c3ea

কলকাতা: দমদমে সভা করে ফিরছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময়ের মধ্যেই বাগুইহাটিতে বাসস্ট্যান্ডের কাছে পরিতক্ত গাড়িতে বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গেই সভাস্থল থেকে ফেরার পথে ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে সেখানে ছিলেন রাজ্যের বিদায়ী মন্ত্রী সুজিত বসু। খবর পেয়ে অল্পসময়ের মধ্যেই সেখানে এসে উপস্থিত হয় দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন।

সভা থেকে ফেরার সময় দমদমের দিক থেকে উড়ালপুল ধরে বাগুইহাটি আসার সময় মমতা বন্দ্যোপাধ্যায় দেখতে পান বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় বিধ্বংসী আগুন জ্বলছে। কতক্ষণে এলাকাবাসীর মধ্যে ব্যাপক আতঙ্ক সৃষ্টি হয়েছে। সেই সময়ই এক মুহুর্ত নষ্ট না করে গোটা পরিস্থিতিতে নজর রাখার জন্য সেখানে পৌঁছান মমতা বন্দ্যোপাধ্যায়। যতক্ষণ না আগুন নিয়ন্ত্রণে আসে ততক্ষণ ঘটনাস্থলে ছিলেন মুখ্যমন্ত্রী। পরে পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসার পর ঘটনাস্থল ছাড়েন মমতা বন্দ্যোপাধ্যায়। 

জানা গিয়েছে বাগুইহাটি বাসস্ট্যান্ডের কাছে দীর্ঘদিন ধরেই বেশ কয়েকটি পরিত্যক্ত গাড়ি পড়েছিল সেখানে। সেই গাড়িতেই আগুন লেগে যায় আজ। তবে কী কারণে আগুন লেগেছে তা এখনো পর্যন্ত জানা সম্ভব হয়নি। তবে বিগত কয়েক সপ্তাহের শহর কলকাতায় যে ক’টি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তারপর আগুন নিয়ে সাধারণ শহরবাসীর মধ্যে আগের থেকে অনেক বেশি আতঙ্ক সৃষ্টি হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *