নববর্ষে রাজপথে মমতা, হুইলচেয়ার টানতে সাহায্য করলেন জয়া

নববর্ষে রাজপথে মমতা, হুইলচেয়ার টানতে সাহায্য করলেন জয়া

725fca07cdea1b7f386fa9418689ae27

কলকাতা: আজ বাংলা নববর্ষ। এদিন কোন জনসভায় রাখেননি তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এর বদলে আজ শহরের রাজপথে রোড শো করলেন তিনি। এদিনের মমতার রোড শোতে এক বিরল দৃশ্য দেখা গেল। মমতার এই রোড শোতে সামিল হয়েছিলেন সমাজবাদী পার্টির নেত্রী তথা অভিনেত্রী জয়া বচ্চন। একসময় তাঁকে দেখা গেল মমতা বন্দ্যোপাধ্যায়ের হুইলচেয়ার টানতে সাহায্য করতে।

আলো ছায়া সিনেমা হল থেকে বউবাজার পর্যন্ত রোড শো করেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সমাজবাদী পার্টি নেত্রী জয়া বচ্চন ছাড়াও এই রোড শোয়ে সামিল হন দলের একাধিক নেতারা। অন্যান্য সময়ের মতো আজ এই রোডে সেই ভিড় দেখা যায়নি করোনাভাইরাস পরিস্থিতির জন্য। তাও রোড শো চলাকালীন যতটা দূরত্ব বজায় রাখা সম্ভব ততটা রাখার চেষ্টা করা হয়েছিল তাদের তরফে। 

গত ৪ এপ্রিল তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের হয়ে প্রচার করার জন্য রাজ্যে আসেন জয়া বচ্চন। সাংবাদিক বৈঠক করে তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন তিনি। মন্তব্য করেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথা ভেঙেছে, পা ভেঙেছে কিন্তু ওরা তাঁর মন এবং আত্মবিশ্বাস ভাঙতে পারেনি। তিনি বাংলায় তৃণমূল কংগ্রেসের প্রচার করতে এসেছেন কারণ তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে সম্মান করেন। জয়ার কথায়, মমতা বন্দ্যোপাধ্যায় একা সবার বিরুদ্ধে লড়াই করে পশ্চিমবঙ্গকে বিশ্বের সেরা বানাতে চাইছেন। 

তিনি আরো বলেন, বাঙালি সবসময় নিজের বুদ্ধি এবং মন যা বলেছে সেই মত কাজ করেছে। কেউ বাঙালিকে কখনো ভয় দেখিয়ে সফল হতে পারেনি আর আজকেও পারবে না। আদতে এই মন্তব্য করে সংবাদমাধ্যমের একাংশকে নিশানা করেছেন জয়া বচ্চন। কারণ বিজেপি যে সংবাদমাধ্যমের একাংশকে ভয় দেখিয়ে খবর করাচ্ছে সেই অভিযোগ আগেই করেছে তৃণমূল কংগ্রেস। এর পাশাপাশি জয়া জানিয়ে দেন, মমতা বন্দ্যোপাধ্যায় যদি বাংলার মুখ্যমন্ত্রী হিসেবে আগামী দিনে থাকেন তাহলে বাংলার এখন যা উন্নতি হয়েছে তার থেকে অনেক বেশি উন্নতি হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *