‘এত সুন্দর হাত!’ টিকা নিয়ে বুঝতেই পারলেন না অনুব্রত

‘এত সুন্দর হাত!’ টিকা নিয়ে বুঝতেই পারলেন না অনুব্রত

c16afe0af77988fdeb4f604edd0fd3df

বোলপুর: রাজ্যের করোনাভাইরাস পরিস্থিতি দিনকে দিন আরো খারাপ হচ্ছে। গত ১ এপ্রিল থেকে ৪৫ বছরের উর্ধ্বে যারা রয়েছেন তারা সকলে টিকা পাবে বলে ঘোষণা করেছিল কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক। সেই প্রেক্ষিতে টিকাকরণ প্রক্রিয়া চলছে গোটা দেশজুড়ে। এদিন করোনাভাইরাস টিকা নিলেন বীরভূমের তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। টিকা নেওয়ার পর তিনি নার্সের ভূয়শী প্রশংসা করলেন। মন্তব্য করলেন, “এত সুন্দর হাত। হয়ে গেল? বুঝতেই পারলাম না”। এর পাশাপাশি করোনাভাইরাস ইস্যু নিয়ে বিজেপিকে আক্রমণ করেন অনুব্রত।

আজ এক জনসভা করার কথা ছিল অনুব্রত মণ্ডলের। তার আগে তিনি নিজের বাড়ির কাছে সরকারি হাসপাতালে পৌঁছে যান করোনাভাইরাস টিকা নেওয়ার জন্য। সেখানে নিজের টিকার প্রথম ডোজ নেন তিনি। টিকা নেওয়ার পরেই তিনি নার্সের উদ্দেশ্যে বলেন, “হয়ে গেল? বুঝতেই পারলাম না।” এরপর জনসভায় বক্তব্য রাখার সময়ও নার্সের প্রশংসা করেন তিনি। মন্তব্য করেন, “এত সুন্দর হাত… টিকা নিয়ে বুঝতেই পারলাম না!” এর পাশাপাশি বিজেপিকে আক্রমণ করে তিনি দাবি করেন, অন্যান্য রাজ্যে একদফা কিংবা তিন দফায় ভোট হয়ে গেলেও, পশ্চিমবঙ্গে বিজেপির চাপে নির্বাচন কমিশন ৮ দফায় ভোট করাচ্ছে। আর এর কারণে বাড়ছে করোনাভাইরাস। সে কারণে বাংলার প্রত্যেকটি মানুষকে টিকা নিয়ে নেওয়ার জন্য বার্তা দেন তিনি। প্রসঙ্গত এর আগেও, বাংলায় করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধির জন্য ভারতীয় জনতা পার্টিকে আক্রমণ করেছেন তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতি‌। 

তাঁর দাবি ছিল, রাজ্যে করোনার এত বাড়াবাড়ি বিজেপির জন্যই হয়েছে। বাইরে থেকে লোক রাজ্যে ঢুকিয়ে সংক্রমণ বাড়াচ্ছে তারা। বিজেপির জন্য করোনা বাড়ছে তা বুঝতে পারছেন মানুষ, ব্যবস্থা তারাই নেবেন। উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে এই বিষয়ে আক্রমণ করে বলেছিলেন, গতবছর করোনা ভাইরাস সংক্রমণের সময় একবারও বিজেপির কেউ বাংলায় আসেনি। এখন প্রচারে এসে রাজ্যে ভাইরাস সংক্রমণ বাড়িয়ে দিয়ে পালিয়ে যাচ্ছে। এরপর পরিস্থিতির সম্মুখীন হতে হবে রাজ্যবাসীকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *