‘আমি মদন মিত্র’! বুথে ঢুকে বাহিনীকে হুঁশিয়ারি তৃণমূল নেতার!

‘আমি মদন মিত্র’! বুথে ঢুকে বাহিনীকে হুঁশিয়ারি তৃণমূল নেতার!

214c967d3764805ba18eac600ac07d77

 

কামারহাটি: এবার বুথে ঢুকতে বাধা তৃণমূল প্রার্থী মদন মিত্রকেও। কামারহাটির তৃণমূল প্রার্থীকে আড়িয়াদহের ১৬৫ নম্বর বুথে ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। সরাসরি মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে দেখা করার কথা জানিয়েছেন তৃণমূলের ডাকাবুকো নেতা মদন মিত্র। শেষ পর্যন্ত বুথে ঢোকার সময় সিআরপিএফ জওয়ানদের হুঁশিয়ারি দিয়ে গেলেন, “ডোন্ট স্টপ মি। মাই নেম ইজ মদন মিত্র।”

শনিবার সকাল থেকে রাজ্যের ছয় জেলার ৪৫টি বিধানসভা কেন্দ্রে শুরু হয়েছে পঞ্চম দফার ভোট গ্রহণ। সকাল থেকেই উত্তপ্ত রাজ্যের বিভিন্ন এলাকা। একাধিক বুথে বাধা দেওয়া হয়েছে ওই কেন্দ্রের তৃণমূল অথবা বিজেপি প্রার্থীদের। কামারহাটি কেন্দ্রের তৃণমূল প্রার্থী মদন মিত্রকে ঢুকতে বাধা দেওয়া হয়েছে আড়িয়াদহের ১৬৫ নম্বর বুথে। সংবাদমাধ্যমকে তিনি বারবার জানিয়েছেন, “আমার সম্পূর্ণ অধিকার আছে বুথকেন্দ্রে প্রবেশ করার। আমি একটা দলের প্রার্থী। আমার পকেট সার্চ করে কেন্দ্রীয় বাহিনী আমার মা ‘মা কালী’র ছবি পেয়েছে বলে বুথে ঢুকতে দিচ্ছে না। এটা একটা গণতান্ত্রিক দেশ। এই কি তার গণতন্ত্র? আমি মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে দেখা করব।”

প্রধানত বুথে উপস্থিত সিআরপিএফ জওয়ানদের উপরেই তার অভিযোগ। এছাড়াও বুথের প্রিসাইডিং অফিসারের উপরেও তিনি অভিযোগ জানিয়েছেন সংবাদমাধ্যমের কাছে। কেন্দ্রীয় বাহিনী বিজেপির হয়ে কাজ করছে বলে অভিযোগ করেছেন তিনি। গোটা বিষয়টা নির্বাচন কমিশনকে জানাবেন বলেও মত তৃণমূল নেতার। সিআরপিএফ জওয়ানদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেছেন, “কাকে ভয় দেখাচ্ছ? মদন মিত্রকে? ডোন্ট স্টপ মি। মাই নেম ইজ মদন মিত্র।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *