রামধনুকে ‘রংধনু’ করছেন দিদি! ভোটের প্রচারে রাম-গঙ্গা টানলেন মোদী

রামধনুকে ‘রংধনু’ করছেন দিদি! ভোটের প্রচারে রাম-গঙ্গা টানলেন মোদী

2035e6a731fd6cf582fa365b974d5ab9

গঙ্গারামপুর: চার দফার নির্বাচনের পর আজ পঞ্চম দফার নির্বাচনে ভোট প্রচারে রাজ্যে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন প্রথমে আসানসোলে জনসভা করেন তিনি, পরে জনসভা করেন গঙ্গারামপুরে। এই গঙ্গারামপুর থেকেই রাম এবং গঙ্গা প্রসঙ্গ একসূত্রে মিলিয়ে দিলেন প্রধানমন্ত্রী, তাও আবার মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করার জন্য।

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, গঙ্গারামপুর নামেই পবিত্র, কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়তো রাম নাম নিয়ে সমস্যা রয়েছে। তিনি এতটাই বিরোধিতা করেন যে, এখন ভোটের কথা ভেবে রামধনুকে ‘রংধনু’ করে দিয়েছেন! মোদীর বক্তব্য, গঙ্গার সীমান্তবর্তী অঞ্চলে যে সমস্ত মানুষ বসবাস করেন তাদের জন্য কিছুই করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি শুধু তাদের বিরোধিতা করে গিয়েছেন এবং ভোট রাজনীতি করেছেন। একই সঙ্গে, সেই ‘ভাইপো’ প্রসঙ্গ টেনে এনে মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিয়েছেন তিনি। মন্তব্য করেছেন, দূর্নীতির বিরুদ্ধে যখন তিনি প্রশ্ন তোলেন, তার জবাব দিদি দেন না, তাঁর ব্যাপারে নিন্দা করেন। বলেন, তাঁকে কান ধরে ওঠবোস করাবেন। কিন্তু উনি যদি তোলবাজদের কান মুলে দিতেন, ভাইপোকে ওঠবোস করাতেন, তাহলে আজ এই দিনটা দেখতে হত না, দাবি মোদীর।

এর পাশাপাশি বলেছেন, প্রতিটি দফায় বাংলার মানুষ যেমন করে ভোট দিয়েছেন, তা ঐতিহাসিক। প্রতিটি নির্বাচন ভয়ে কেটেছে। তাছাড়া এ বার প্রথমবারের জন্য ভোট নিয়ে খুশি পশ্চিমবঙ্গের সাধারণ মানুষ, এমনই দাবি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। এদিন ফের তিনি বলেন, ২ মে দিদির যাওয়া চূড়ান্ত হয়ে গিয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *